×

বিনোদন

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন চার গুণীশিল্পী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০১৮, ০৬:২১ পিএম

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন চার গুণীশিল্পী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান পেলেন চার গুণী শিল্পী। তারা হলেন-প্রবীর মিত্র, নূতন, রেহানা জলি ও কুদ্দুস বয়াতি। আজ বৃহস্পতিবার সকালে গণভবনে ডেকে তাদের হাতে অনুদান তুলে দেন প্রধানমন্ত্রী।

চিকিৎসা ও স্বাভাবিক জীবনযাপনের জন্য তাদের ৯০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী। তাদের মধ্যে প্রবীর মিত্র ও রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ করে। আর অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি পেয়েছেন ২০ লাখ টাকা করে।

শিল্পী ঐক্যজোটের সভাপতি ডিএ তায়েব ও সাধারণ সম্পাদক জিএম সৈকতের পরামর্শে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন শিল্পীরা। প্রধানমন্ত্রী তাদের আবেদনে সাড়া দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

গণভবনে শিল্পীরা আঘা ঘণ্টা সময় কাটান। এ সময় প্রধানমন্ত্রী শিল্পীদের খোঁজখবর নেন। এ অর্থপ্রাপ্তির পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শিল্পীরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুদানপ্রাপ্তির কথা স্বীকার করে অভিনেতা প্রবীর মিত্র বলেন, আমরা গণভবনে গিয়ে দেখলাম অনেক মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছেন। এতো ঝামেলার মধ্যেও যিনি হাসিমুখে শিল্পীদের কদর করেন তার কাছে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই।

ক্যান্সার আক্রান্ত রোগী অভিনেত্রী রেহানা জলি বলেন, গত এক বছর ধরে অসুস্থতার জন্য ঘরে পড়ে আছি। সিনেমায় কাজ করতে পারছি না। এ টাকাটা আমার কাছে আশীর্বাদস্বরূপ। চিকিৎসা শেষে আমি আবারও চলচ্চিত্রে ফিরতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App