×

বিনোদন

বিতর্কে দিশা পাটনি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৮, ১০:৪৭ পিএম

বিতর্কে দিশা পাটনি!

হিন্দু সনাতন ধর্মালম্বীদের অন্যতম বড় উৎসব শ্যামা পূজা বা দীপাবলি। উৎসবটি উপলক্ষে গতকাল নিজের ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানান দিশা পাটনি। ছবিতে তিনি বক্ষবন্ধনীর সঙ্গে একটি লেহেঙ্গা পরেছিলেন। আর এতেই তুমুল সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

মঙ্গলবার দিশা ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই এতে যুক্ত হতে থাকে নেতিবাচক মন্তব্য। ইতিমধ্যে আঠারো লাখ লাইক পড়েছে ছবিটিতে। মন্তব্যে একজন লিখেছেন, ‘কে এই ধরনের পোশাক পরে দীপাবলি উদযাপন করে।’ আবার অনেকে কমেন্টে লিখেছেন, ‘এ কী ধরনের নোংরামি? ‘অন্তত দীপাবলিতে এসব পোশাক পরবেন না।’

একজন আবার লিখেছেন, ‘অন্তত দীপাবলিতে আপনার বক্ষবন্ধনীর বিজ্ঞাপন দেবেন না।’ সমালোচিত হওয়ার পরও দীপাবলির ছবিটি সরিয়ে ফেলেননি দিশা। উল্টো তার ছবিতে যুক্ত সাত হাজার মন্তব্য সরিয়ে ফেলেছেন। পোস্টটি তার টাইমলাইনে আছে এখনও।

দিশা পাটানি এই প্রথম ট্রোলের মুখে পড়েছেন এমন না। গত বছর একটি ফটোশুটের ছবি শেয়ার করার পর এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার তীব্র নিন্দার মুখে পড়তে হয়। ‘এত প্রকাশ করবেন না’- বলা হয় তাকে।

এমনকি এই বছরের শুরুতেও বিকিনিতে ছবি পোস্ট করার জন্য ট্রোলড হন তিনি। ‘ভারতীয় সংস্কৃতি’ নষ্ট করছেন বলে অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App