×

জাতীয়

চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৮, ০৭:৩৬ পিএম

চট্টগ্রামে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরের কোতোয়ালি ও পাহাড়তলী এলাকায় পৃথক অভিযানে অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. মাসুদ প্রকাশ কালা মাসুদ (৩০), মো. জুম্মন (২৫) ও ফজর আলী (১৯)। এদের মধ্যে কালা মাসুদকে পুলিশের গুলিতে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালি থানার মেরিনার্স রোডে অবস্থান নেয় পুলিশ সদস্যরা। এ সময় পাঁচ ছিনতাইকারীকে বহন করা সিএনজি অটোরিকশাকে থামানোর সংকেত দিলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে কালা মাসুদ গুলিতে আহত হয়। পরে পুলিশ ধাওয়া করে দুজন ধরে ফেলে।’

ওসি মোহাম্মদ মহসিন জানান, ছিনতাইকারীদের কাছ থেকে একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ, ধারালো ছোরা, চুম্বক, মুখোশ উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহারের দায়ে সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

এদিকে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাস জানান, পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি জামে মসজিদের সামনে ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে ফজর আলী (১৯) নামে এক ছিনতাইকারী। পুলিশ তাকে একটি দেশীয় অস্ত্রসহ আটক করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App