×

জাতীয়

গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৮, ০৭:০০ পিএম

গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় লাল মিয়া (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার লাশ রাস্তায় পড়ে থাকলেও মোটরসাইকেল ছিটকে রাস্তার বাইরে চলে যায়।

আজ সোমবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান উদ্দিন খান।

নিহত লাল মিয়া কালীগঞ্জ পৌর এলাকার চৈতারপাড়া গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি স্থানীয় একটি ইটভাটায় ঠিকাদারির কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, লাল মিয়া শারীরিক অসুস্থতার কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বালীগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক লাল মিয়ার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লাল মিয়া নিহত হন। তার মোটরসাইকেল ছিটকে রাস্তার বাইরে চলে যায়। ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

এসআই সুলতান উদ্দিন খান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App