×

জাতীয়

বরগুনায় যুবককে অর্ধনগ্ন করে গণধোলাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৮, ০৯:৫৮ পিএম

বরগুনায় যুবককে অর্ধনগ্ন করে গণধোলাই

ডাকাত সন্দেহে সবুজ হাওলাদার (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত সবুজ বরগুনা সদর উপজেলার লতাবাড়িয়া বড়ইতলা গ্রামের ইয়াকুব হাওলাদারের ছেলে।

রোববার ভোরে সদর উপজেলার রুদ্রকর মাকসাহার এলাকা থেকে তাকে আটক করে পিটুনি দেয় স্থানীয়রা। পুলিশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে আনলে তার মৃত্যু হয়।

এ সময় কালকিনি উপজেলার ঠেংগামারা গ্রামের তুহিন কাজী (২৭) নামে আরেক যুবককে অর্ধনগ্ন করে মারধর করা হয়। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ওই যুবকের মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

এলাকাবাসী জানায়, শনিবার রাতে একদল ডাকাত শরীয়তপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হুগলি গ্রামের ব্যাংক কর্মকর্তা অরুন সাহা, পৌরসভার কর্মকর্তা বরুন সাহা ও ব্যবসায়ী জসিম ঢালীর বাড়িতে ডাকাতি করে। ডাকাতি শেষে পালানোর সময় সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের মাকসাহার গ্রামের মানুষ তাদের ধাওয়া করে। তখন তুহিন কাজী ও সবুজ হাওলাদার নামে দুইজনকে আটক করা হয়।

এ সময় উত্তেজিত জনতা তাদের গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক সবুজ হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, হুগলি গ্রামে ডাকাতি করে পালানোর সময় দুইজনকে আটক করে জনতা গণপিটুনি দেয়। তাদের মধ্যে সবুজ নামে একজন মারা গেছে। তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। গত দুই মাসে পালং থানার বিভিন্ন এলাকায় ৪টি ডাকাতির ঘটনা ঘটেছে। এ কারণে জনতা ক্ষুব্ধ ছিল। আহত ডাকাত সদস্য তুহিন কাজী ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App