×

বিনোদন

স্বামীর সঙ্গে শুভশ্রীর প্রথম জন্মদিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৮, ০৬:৩৯ পিএম

স্বামীর সঙ্গে শুভশ্রীর প্রথম জন্মদিন
স্বামীর সঙ্গে শুভশ্রীর প্রথম জন্মদিন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও নির্মাতা রাজ চক্রবর্তী। ব্যক্তিজীবনে তারা স্বামী-স্ত্রী। দীর্ঘ দিন প্রেমের পর বিয়ে করেছেন চলতি বছরের মে মাসে। এরপর থেকে বেশ সুখেই সংসার করছেন রাজ-শুভশ্রী দম্পতি।

এদিকে বিয়ের পর এই প্রথম জন্মদিন এলো শুভশ্রীর। ৩ নভেম্বর এই জনপ্রিয় নায়িকার ২৯তম জন্মদিন। এবারই প্রথম স্বামীর সঙ্গে জন্মদিন পালন করলেন শুভশ্রী। সুতরাং এবারের জন্মদিনটা অনেক স্পেশাল তার জন্য।

শুভশ্রীর ভক্তেরা দু’দিন আগে থেকেই তাকে শুভেচ্ছা জানাতে শুরু করে দেয়। তবে স্বামী রাজ চক্রবর্তী আয়োজন করেছেন ঘরোয়া উদযাপনের। স্ত্রীর জন্য কেক এনেছেন, উপহার দিয়েছেন ফুলের তোড়াও। এছাড়া শ্যাম্পেন পর্বও ছিলো সেই আয়োজনে।

কেক কাটার সময় শুভশ্রীর মুখে কেক মাখিয়ে দেন রাজ। সুদর্শনা শুভশ্রীর গালে কেক যেন আলাদা সৌন্দর্য এনে দিয়েছে। সেই কেকসহ ছবি তুলে শুভশ্রী আবার শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রসঙ্গত, শুভশ্রীর প্রথম বাংলা ছবি ‘পিতৃভূমি’। এটি মুক্তি পায় ২০০৭ সালে। এরপর থেকে তিনি অনেক ছবিতে অভিনয় করেছেন। টালিউডের প্রথম সারির নায়কদের পাশাপাশি তিনি অভিনয় করেছেন বাংলাদেশের শীর্ষ জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গেও। টালিউডের এই প্রজন্মের অন্যতম সফল নায়িকা বলা হয় শুভশ্রীকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App