আফগানিস্তানে হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ২৫

আগের সংবাদ

পার্বতী বাউলকে সম্মাননা দিল শিল্পকলা একাডেমি

পরের সংবাদ

সংলাপের বিষয়ে প্রধানমন্ত্রীকে এরশাদের চিঠি

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৮ , ২:৫৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০১৮ , ২:৫৮ অপরাহ্ণ

সম্মিলিত জাতীয় জোটের পক্ষ থেকে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিঠি পাঠিয়েছেন। বুধবার জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এ চিঠি নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, সম্মিলিত জাতীয় জোটের পক্ষ থেকে সংলাপ চেয়ে একটি চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার পিএস-১ এর কাছে পৌঁছে দেয়া হয়েছে।

এর আগে একই রকম চিঠি দিয়েছিলেন নবগঠিত জাতীয় ঐক্যফন্টের পক্ষে গণফোরাম সভাপতি সিনিয়র আইনজীবী ড. কামাল হোসেন এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী।

এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সঙ্গে সংলাপে বসতে সম্মতি জানান। বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬ সদস্যের প্রতিনিধি দল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবেন।

এছাড়া আগামী ২ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের আগ্রহ জানিয়ে বুধবার চিঠি দিলেন জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়