×

জাতীয়

চালকের লাশ শনাক্ত স্ত্রীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১০:১০ পিএম

চালকের লাশ শনাক্ত স্ত্রীর

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে উদ্ধারকৃত চার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: মো: আসাদুজ্জামান জানিয়েছেন, চার লাশের মধ্যে তিনটি লাশের মাথায় শটগান বা বন্দুক জাতীয় ভারী অস্ত্রের গুলি এবং আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এতে ধারণা করা যাচ্ছে তিনজনকে মাথায় গুলি করে এবং অপর একজনকে মাথায় ভারী অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, শনিবার রাতের কোনো একসময়ে এই চারজনকে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তের আলামত অনুযায়ী নিশ্চিত হওয়া গেছে।

এদিকে নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তিনি মাইক্রোবাসটির চালক লুৎফর মোল্লা বলে নিশ্চিত হওয়া গেছে। রাজধানীর রামপুরা থানার বাগিচারটেক এলাকার বাসিন্দা রেশমা বেগম রোববার দুপুরে মর্গে এসে তার স্বামীর লাশ শনাক্ত করেছেন।

রেশমা জানান, শুক্রবার বিকেলে যাত্রী নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তার স্বামী। সারা রাত থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে তিনি রামপুরা থানায় এ ব্যাপারে জিডি করেন। রোববার সকাল থেকে বিভিন্ন গণমাধ্যমে চার যুবকের লাশ উদ্ধারের খবর পেয়ে রেশমা বেগম নারায়ণগঞ্জ সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে এসে স্বামীর লাশ শনাক্ত করেন।

লুৎফর রহমানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে রিশাদ ৮ম শ্রেণি ও মেয়ে লিজা ৪র্থ শ্রেণিতে পড়ে।

লুৎফর রহমানের স্ত্রী রেশমা বেগম আরো জানান, গত ১ সেপ্টেম্বর থেকে তিনি রফিক আকন্দের ভাড়ায় চালিত মাইক্রোবসের চালক হিসেবে কাজ শুরু করেন।

গাড়ির মালিক রফিক আাকন্দ জানান, গত শুক্রবার সন্ধ্যায় চালক লুৎফর রহমান মোল্লা একটি ট্রিপ পেয়ে রাজধানীর রামপুরা থেকে গাড়ি নিয়ে যান। কিন্তু কোথায় ট্রিপ নিয়ে যাবেন তা জানান নি। তিনি জানান, এক মাস আগে লুৎফর রহমান মোল্লা তার গাড়িটি চালানো শুরু করেন।

রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মহাসড়কের দু’পাশ থেকে ওই চার যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ভোরে মহাসড়কের দু’পাশে দুটি করে চারটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতদের মাথা থেতলানো ছিল।

ঘটনাস্থল থেকে পুলিশ এক রাউন্ড গুলি ভর্তি দুটি পিস্তল ও একটি সিলভার রঙের মাইক্রোবাস(ঢাকা মেট্রো চ-১৩-০৫০১) জব্দ করে। লাশে রক্তগুলো জমাট বাধা ছিল। তবে কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ব্যস্ততম ঢাকা-সিলেট মহাসড়কে এই হত্যাকাণ্ডের ঘটনায় শত শত মানুষ সেখানে ভীড় করে। এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App