×

জাতীয়

বুকের পাটা থাকলে নির্বাচনে আসেন: নাসিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ০৯:০৮ পিএম

বুকের পাটা থাকলে নির্বাচনে আসেন: নাসিম

১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে। আমেরিকা, বৃটেনসহ অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবে নির্বাচন হবে। তত্তাবধায়ক সরকার কবরস্থানে চলে গেছে। আর ফিরে আসবে না।

আজ শনিবার সন্ধ্যায় খুলনা নগরীর শহীদ হাদিস পার্কে ১৪ দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১৪ দল খুলনা মহানগর ও জেলা শাখা এ মহাসমাবেশের আয়োজন করে।

জাতীয় ঐক্যের সমালোচনা করে নাসিম বলেন, বেগম খালেদা জিয়া ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরী যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবে না। জনগণ এখন আর তাদের কথা বিশ্বাস করবে না।

বিএনপি নেতাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নাসিম বলেন, বুকের পাটা থাকলে নির্বাচনে আসেন। তবে ফাউল করবেন না। ফাউল করলে জনগণ লালকার্ড দেখিয়ে দেবে। নির্বাচনে না আসলে আগামীতে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, আল্লাহ না করুক বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ হবে জঙ্গির দেশ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে নাসিম বলেন, বিডিআর হত্যাকাণ্ডের বিচার শেখ হাসিনার সরকার করেছে। কিন্তু বেগম খালেদা জিয়া ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার করেননি। এমনকি তার স্বামী জিয়াউর রহমান হত্যার বিচারও করেননি। বেগম খালেদা জিয়া হত্যাকারীদের দোসর।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে ১৪ দলের সমন্বয়ক বলেন, এজন্য আমরা দায়ী না। তিনি আওয়ামী লীগসহ ১৪ দলের নেতাকর্মীদের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানিয়ে বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আর শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য সকলকে কাজ করতে হবে।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সমাবেশে সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, জাসদের শরীফ নুরুল আম্বিয়া, ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা এমপি, জাসদের রবিউল আলম, আওয়ামী লীগের বেগম মন্নুজান সুফিয়ান এমপি, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগের এস এম কামাল হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের ইসমাইল হোসেন, জেপির শেখ শহীদুল ইসলাম প্রমুখ উপচিস্থত ছিলেন। মহাসমাবেশ পরিচালনা করেন খুলনা মহানগর ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App