×

বিনোদন

ফের ভাইরাল তানিশা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ১০:৪২ পিএম

ফের ভাইরাল তানিশা!
ফের ভাইরাল তানিশা!

বলিউডে পর্দায় তেমন ছাপ না ফেলতে পারলেও বারবার বিতর্কে উঠে এসেছেন জনপ্রিয় বলি অভিনেত্রী কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়। আর সেটা বিগ বসে অংশগ্রহণের পর অভিনেতা আরমান কোহলির সঙ্গে তার সম্পর্ক নিয়েই হোক অথবা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট করা নিয়েই হোক।

এ বারও একটা ছবি নিয়েই বিতর্কে তিনি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়ে যাওয়ার পরে আবার আলোচনায় তানিশা।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে তানিশা লিখেন- ‘যদি নিজের কোনও ভাল কিছু আপনার নজরে না আসে, তবে একটা ভাল আয়না জোগাড় করুন। আমার আয়নার কোনও ব্যাখ্যা দরকার নেই। সুপ্রভাত পৃথিবী।’

নতুন এই ছবিতে দেখা যাচ্ছে তানিশা ‘টপলেস’। স্বাভাবিক ভাবেই এমন একটি ছবি পোস্ট করার পরেই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কমেন্ট করতে থাকেন ছবিটির নিচে। নায়িকাকে কুরুচিকর ভাষায় গালাগালিও করেন কেউ কেউ।

আবার কেউ কেউ একে সস্তা ‘পাবলিসিটি স্টান্ট’ বলেও ইঙ্গিত করেছেন। স্রেফ লোকের দৃষ্টি আকর্ষণ করার জন্য তানিশা এমন করছেন কিংবা ‘সাইকো’ বলেও কটাক্ষ করেছেন অনেকে। পাশাপাশি অনেকেই ‘হট’, ‘সুন্দরী’ ইত্যাদি সম্ভাষণও করেছেন তানিশাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App