ভ্রান্তিবিলাস সাজে না দুর্বিপাকে

আগের সংবাদ

দুর্নীতির বরপুত্র যখন দেশনায়ক!

পরের সংবাদ

চট্টগ্রামে শিশুকে যৌন হয়রানি সৎ বাবা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৯, ২০১৮ , ৭:৩২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ

নগরীতে ১২ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগে মো. সাগর চৌধুরী (৩৫) নামে তার সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকার শামসুলের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, তিন মাস ধরে ঝর্ণাপাড়া এলাকার শামসুলের ভাড়া ঘরে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করছেন মাছ ব্যবসায়ী সাগর চৌধুরী। সঙ্গে তার স্ত্রীর আগের ঘরের ১২ বছরের শিশুকন্যা থাকত। স্ত্রীর অনুপস্থিতিতে সাগর ওই শিশুর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিত। তার সঙ্গে খারাপ কাজে লিপ্ত হতে চাইত। রাজি না হলে কিছুদিন আগে শিশুটির পায়ে সিগারেটের ছ্যাকা দেয় সাগর। শিশুটি তার মাকে বিষয়টি জানালে তিনি কোনো কর্ণপাত করতেন না। গত সোমবার রাত ৯টার দিকে স্ত্রী বাসার বাইরে গেলে ওই শিশুকন্যাকে পাশবিক নির্যাতন করতে চায় সাগর। এ সময় শিশুটি স্থানীয় মুরাদের অফিসে গিয়ে আশ্রয় নেয় এবং পুরো ঘটনা খুলে বলে। এরপর স্থানীয়রা সাগর এবং তার স্ত্রীকে মুরাদের অফিসে আটকে রেখে পুলিশে খবর দেয়। রাত ১১টার দিকে পুলিশ সাগরকে আটক করে থানায় নিয়ে আসে।

ডবলমুরিং থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সেবু বড়ুয়া ভোরের কাগজকে বলেন, মেয়েটির অভিযোগের ভিত্তিতে আমরা তার সৎ বাবা ও মাকে থানায় নিয়ে এসেছি। মেয়েটিও আমার হেফাজতে আছে। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়