×

জাতীয়

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৫০ পিএম

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

রফিকুল ইসলাম,বাঞ্ছারামপুর, প্রতিনিধি: দেশের উন্নয়ন অগ্রযাত্রা দেশের ঈর্ষনীয় জিডিপি (৭.৮),উন্নয়নশীল দেশ বাংলাদেশ ও এসডিজির ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই। প্রার্থী যেই হোক ভোট দিবেন নৌকায় কারন নৌকা উন্নয়নের প্রতীক বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর স্কুল মাঠে এদত অঞ্চলের স্থরনকালের ‍বৃহৎ নির্বাচনী জনসভায় মুশফিকুল মান্নান বায়ূ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সমবায় ব্যাংকের চেয়ারম্যান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক, বাফুফের সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি এসব কথা বলেন।

তিনি বলেন,বাঞ্ছারামপুর উপজেলার ১২৭টি গ্রাম আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করলে সেগুলি নগর পরিনত করা হবে।বাঞ্ছারামপুর হবে একটি মডেল উপজেলা।সমান চোখে প্রতিটি গ্রামের উন্নয়ন,বেকাররত্ব হ্রাস,শিল্প –শিক্ষানগরী হবে আমাদের সকলের বাঞ্ছারামপুরকে।

মহি আরো বলেন,আমরা বঙ্গবন্ধু সেটেলাইট উৎক্ষেপন করেছি,পদ্মাসেতু শেষ হওয়ার পথে,মেট্রোরেলের মতো বড় বড় প্রকল্প রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষেই কেবল করা সম্ভব।বঙ্গবন্ধু কন্যার ভিশন ২০৪১ শেষ করতে সকলে মিলে নৌকায় ভোট দিয়ে তার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App