×

জাতীয়

গোপালগঞ্জে বাস উল্টে নিহত ৩

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৬:০৪ পিএম

গোপালগঞ্জে বাস উল্টে নিহত ৩

গোপালগঞ্জ

গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে বরইতলা-মুকসুদপুর সড়কের চাওচা শিশুতলায় ও সকাল সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের ভোজেরগাতী এলাকায় দুর্ঘটনা দু'টি ঘটে। এতে আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন।

নিহত তিনজন হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি গ্রামের মো. আলী মুন্সির মেয়ে মরিয়ম বেগম (৫৫), কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের মোকসেদ শেখের ছেলে ছবেত শেখ (৬৫) ও বাসের হেলপার সাইফুল ইসলাম (১৮)। আহতদের গোপালগঞ্জ, মুকসুদপুর, খুলনা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই নজরুল ইসলাম জানান, গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের ভোজেরগাতী এলাকায় গনেশ পাগল এন্টারপ্রাইজের একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ১৭ বাসযাত্রী আহত হয়। উদ্ধার করে তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে ছবেত শেখ ও বাসের হেলপার সাইফুল ইসলাম মারা যায়। গুরুতর আহত কোটালীপাড়া উপজেলার আলিঠাপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে নূর হাসানকে (৭) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি কোটালীপাড়া থেকে গোপালগঞ্জে যাচ্ছিলো বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, বরইতলা থেকে ছেড়ে যাওয়া মুকসুদপুরগামী একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় কমপক্ষে ১৬ যাত্রী আহত হয়। উদ্ধার করে তাদের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মরিয়ম বেগম নামের এক যাত্রীকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App