×

জাতীয়

কঠোর আন্দোলনের ঘোষণা আসছে: নজরুল ইসলাম খান

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৬ পিএম

কঠোর আন্দোলনের ঘোষণা আসছে: নজরুল ইসলাম খান

দলের নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, বিএনপি দুর্বল হয়ে গেছে, আর কিছু করতে পারবে না- এটা মনে করার কোনো কারণ নেই। আপনারা হতাশ হবেন না, নিরাশ হবেন না। আপাতত সাবধানে থাকেন, আন্দোলন-সংগ্রমের কঠোর কর্মসূচি সামনে আসছে- তখন যেন সেই সংগ্রামে সক্রিয়ভাবে অংশ নিতে পারেন।

সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে এই প্রতিবাদ সভার আয়োজন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রদলের সাবেক ছাত্রনেতারা। এতে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ-১ আসনের মনোনয়নপ্রত্যাশী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এবং শাবিপ্রবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মামুন ওর রশীদ শান্ত।

ছাত্রদলের কেন্দ্রীয় নেতা ও শাবিপ্রবির সাবেক আহ্বায়ক সরদার মো. জাহাঙ্গীরের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, খন্দকার আব্দুল মুক্তাদির, ছাত্রদল কেন্দ্রীয় সহসভাপতি নাজমুল হাসান, আবদুল ওহাব, শাবিপ্রবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এসএস সুলতান, সাবেক সভাপতি কামরুল হাসান মিঠু প্রমুখ।

নজরুল ইসলাম খান বলেন, দেশের মানুষ গত প্রায় ১০ বছরে যেভাবে নির্যাতিত, অত্যাচারিত, বঞ্চিত হয়েছে, তাতে তাদের মধ্যে একটা ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিরাট পরিমাণের বারুদের স্তূপ কারও কোনো ক্ষতি করতে পারে না, যে পর্যন্ত না তাতে আগুনের স্ফুলিঙ্গ নিক্ষেপ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App