×

বিনোদন

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন তারা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২ পিএম

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন তারা

বলিউডের অন্যতম দুজন ভার্সেটাইল তারকা কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও। কাহিনী বেছে চরিত্র নির্বাচনে তাদের দুজনেরই আছে তীক্ষ্ণ নিপুণতা। সম্প্রতি গুঞ্জন উঠেছে, নিজেদের মধ্যে আন্তরিকতা বাড়াচ্ছেন এই দুই তারকা।

সম্প্রতি রাজকুমার সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, 'আগের চেয়ে আমার ও কঙ্গনার সম্পর্ক অনেক বেশি ভালো হয়েছে। কারণ এখন আমরা নিজেদের চিনি যা সেই সময় চিনতাম না। বর্তমানে আমরা পরস্পরকে তিন-চার বছর ধরে চিনি। বিভিন্ন পার্টি,মিটিংয়ে আমাদের দেখা হয়েছে। সুতরাং আমাদের মধ্যে আর কোনো অস্বস্তিবোধ কাজ করে না।'

রাজকুমার ও কঙ্গনা প্রথমবার ২০১৪ সালে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্যুইন ছবিতে অভিনয় করেছেন। রাজকুমার জানিয়েছেন, কঙ্গনার সঙ্গে তার সম্পর্ক দিন দিন ভাল হয়েছে। পরবর্তী ছবি 'মেন্টাল হ্যায় ক্যা' নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই জুটি। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে কঙ্গনার সঙ্গে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের তুলনায় রাজকুমারের আনাগোনাই বেশি দেখা যাচ্ছে। ফলে প্রায়ই তাদের সংবাদ শিরোনামে দেখা যাচ্ছে। ঋত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার প্রকাশ্যে ঝামেলার কথা সবার জানা। কঙ্গনা নিজের সাফাই গেয়ে বলেছেন, ঋত্বিকের সঙ্গে তার সম্পর্ক ছিল। অন্যদিকে ঋত্বিক তা সম্পূর্ণ অস্বীকার করে পাল্টা অভিযোগ করে বলেছেন, কঙ্গনা রঙ চড়িয়ে মিথ্যা কথা রটাচ্ছেন। ২০১৬ সালে তাদের দুজনের মধ্যে আইনি নোটিশ আদানপ্রদান করেই কেটে যায়। তারা দুজন 'কাইটস' ও 'কৃষ থ্রি' ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App