রংপুরে বাসচাপায় তিন পথচারী নিহত. আহত ১০

আগের সংবাদ

সাফজয়ী নারী দলকে সংবর্ধনা দিল জনতা ব্যাংক

পরের সংবাদ

ঢাকা আসছে জিম্বাবুয়ে

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৮ , ৩:০২ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৮, ৩:০২ অপরাহ্ণ

Avatar

এশিয়া কাপের পরও অবসর সময় কাটাতে পারবে না টাইগাররা। আসন্ন অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাটিতে সিরিজ খেলবে মাশরাফিরা। তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের এ সিরিজ শুরু হবে ২১ অক্টোবর। আর এ সফরকে সামনে রেখে গতকাল ১৬ সদস্যের ওয়ানডে এবং ১৫ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। ঘরের মাঠে অনুষ্ঠিত অস্ট্রেলিয়া ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে না থাকা টেলর, আরভিন ও উইলিয়ামস দলে ফিরেছেন।

জিম্বাবুয়ের দলকে শক্তিশালী করতে আরো ফিরেছেন অলরাউন্ডার সলোমন মায়ার ও পেসার কাইল জার্ভিস। তবে হাঁটুর অস্ত্রোপচার করিয়ে এখনো পুনর্বাসনে আছেন ক্রেমার। আর বোর্ডের সঙ্গে ঝামেলা করায় কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন সিকান্দার রাজা। ২১ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুরে। ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। আর ৩ নভেম্বর সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে সিলেটে।

এরপর ১১ নভেম্বর মিরপুরে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। তবে বাংলাদেশ সফরের আগে ৩০ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে।