অশুভ শক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: বাণিজ্যমন্ত্রী

আগের সংবাদ

আগাছা পরিষ্কার করতে গিয়ে মিলল ১৪ শিশুর মরদেহ

পরের সংবাদ

খুনের পরিকল্পনা : পুলিশ কর্মকর্তা কারাগারে

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৭:৫৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৮ , ৭:৫৪ অপরাহ্ণ

রাজধানীর শ্যামপুরে ব্যবসায়ী ইউনূস হাওলাদার খুনের পরিকল্পনাকারী হিসেবে গ্রেপ্তার হওয়া শ্যামপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নূর আলমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার নূর আলমকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই গোলাম মোস্তফা। তবে এদিন মামলার মূল নথি না থাকায় ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান তা প্রাপ্তি সাপেক্ষে রিমান্ড শুনানির নতুন দিন ধার্য করেন।

ঢাকা জেলা কোর্ট ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান এসব তথ্য জানিয়েছেন।

আগামীকাল সোমবার রিমান্ড শুনানি হতে পারে বলে আদালত সূত্রে জানা গেছে।

শনিবার রাতে নূর আলমকে গ্রেপ্তার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। এর আগে পুলিশ কর্মকর্তা নূর আলমকে থানা থেকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়।

জানা গেছে, গত ২৫ জুন দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকা থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিচয় নিশ্চিত হওয়ার পর সেদিন রাতে তার ছেলে আতিকুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা করেন। এ মামলায় নিহত ইউনূস হাওলাদারের বাড়ির ভাড়াটে ওহিদ সুমন (২৭) এবং যাত্রাবাড়ী এলাকার ছাবের ওরফে শামীমকে (৪৩) গ্রেপ্তার পুলিশ। পরে খুনের দায় স্বীকার করে ঢাকার আদালতে জবানবন্দি দেন সুমন। সেখানেই তিনি বলেন, এ খুনের পরিকল্পনাকারী এএসআই নূর আলম।

পুরান ঢাকার নবাবপুরে কৃষি যন্ত্রাংশের ব্যবসা করতেন ইউনূস হাওলাদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়