×

খেলা

সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ বিসিবির

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৫০ পিএম

সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ বিসিবির

চলতি বছরের শুরুর দিকে ঘরোয়া ক্রিকেটে ছয় মাস নিষিদ্ধ করা হয়েছিল সাব্বির রহমানকে। সঙ্গে জরিমানা করা হয়েছিল ২০ লাখ টাকা। বাদ দেওয়া হয়েছিল বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও। এবার আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বিরকে ছয় মাস নিষিদ্ধের সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি।

এর আগে ঘরোয়া ক্রিকেটের এক ম্যাচে দর্শক পেটানোর দায়ে শাস্তি পান সাব্বির। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভক্তকে অবমাননা করায় এই শাস্তির সুপারশি করা হয়েছে তার বিরুদ্ধে।

সুপারিশকৃত শাস্তি বাস্তবায়নে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের অনুমোদন লাগবে। তবে সেটা কেবল নিয়ম রক্ষা বলে ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়েছে।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুই ব্যক্তিকে মেসেজ দিয়ে অকথ্য ভাষায় গালাগাল এবং হুমকি দেওয়ার অভিযোগ আসে সাব্বিরের বিরুদ্ধে।

যদিও সাব্বির পরে বলেছিলেন, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে কেউ এই কাজ করেছে। এ ছাড়া গত জুনে আফগানিস্তানের বিপক্ষে টি২০ সিরিজের সময় ড্রেসিংরুমে সতীর্থ মেহেদী হাসান মিরাজের গায়ে হাত তোলার অভিযোগও ছিল। এই অভিযোগগুলোকে গুরুত্বের সঙ্গে নিয়েই তার বিরুদ্ধে শাস্তির সুপারিশ করেছে বিসিবি'র শৃঙ্খলা কমিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App