টাইগারদের বৈচিত্র্যময় অনুশীলন

আগের সংবাদ

আত্মবিশ্বাসী বাংলাদেশ দল

পরের সংবাদ

বিপদে হৃত্বিক রোশন

প্রকাশিত: আগস্ট ২৯, ২০১৮ , ৩:৩৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৯, ২০১৮ , ৩:৩৫ অপরাহ্ণ

একটার পর একটা বিপদ এসে সামনে দাঁড়াচ্ছে বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের। সুজানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাবার পর কোথাও থিতু হতে পারছেন না এই নায়ক। প্রথমে কঙ্গনা রনৌতের সঙ্গে জড়ালেন দ্বন্দ্বে। সেখানে এক রকম হার মেনেই পিছু হঠতে হলো তাকে। হারাতে হলো নিজের সুনামও। এবার নায়িকা দিশা পাটানিও অভিযোগের আঙ্গুল তুললো হৃত্বিকের বিরুদ্ধে।

দিশার অভিযোগ, তার সঙ্গে ফ্লার্ট করেছেন হৃত্বিক। দুজনে মিলে যশরাজ ফিল্মসের ব্যানারে একটি ছবি করছিলেন। শুটিং চলাকালীন তাকে পটানোর চেষ্টা করেন হৃত্বিক। ঘটনায় বেশ বিরক্ত হন টাইগার শ্রফের প্রেমিকা। যে কারণে ছবিটি আর করবেন না বলেও প্রযোজককে জানিয়ে দেন ।

তবে এই অভিযোগের কথা সরাসরি অস্বীকার করেছেন হৃত্বিক রোশন। গোটা বিষয়টিকে ‘নোংরা’ বলেও মন্তব্য করেছেন তিনি। পরে দিশাও ঘটনাটি হেসে উড়িয়ে দিয়েছেন।

এটি ছাড়াও হৃত্বিকের বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। একারণে ভারতের তামিলনাড়ু প্রদেশের কোডুঙ্গাইয়ার থানায় দায়ের হয়েছে মামলাও। অভিযোগপত্রে, হৃত্বিক রোশনসহ আটজনের বিরুদ্ধে ২১ লাখ টাকার প্রতারণার অভিযোগ এনেছেন আর মুরলীধরন নামের এক ব্যক্তি।

মুরলীধরন বলেছেন, বাজারে বিক্রির তাগিদে হৃত্বিকের এইচআরএক্স সংস্থা থেকে ২১ লাখ টাকার পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। উপরন্তু, তার অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়।

এর জন্য মুরলীধরনকে কোনও ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ। একারণে হৃত্বিকসহ আটজনের বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণা ও অস্বচ্ছভাবে পণ্য জোগানের অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় হৃত্বিক এখনো কোন মন্তব্য করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়