×

বিনোদন

‘দেবী’র জন্য আরও একমাস চাইলেন জয়া

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০১৮, ০৫:৫৪ পিএম

‘দেবী’র জন্য আরও একমাস চাইলেন জয়া

সবকিছু ঠিক থাকলে, ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে আলোচিত ছবি ছবি ‘দেবী’। গত ১ জুন এমন ইচ্ছাই ব্যক্ত করেছিলেন ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তিনি ছাড়াও ‘দেবী’মুক্তির সম্ভাব্য তারিখ এক ভিডিও বার্তার মাধ্যমে দর্শকদের জানান ‘মিসির আলি’চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরী।

কিন্তু না, ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছেনা ‘দেবী’। পিছিয়ে গেলো আরও একমাস। মঙ্গলবার ফেসবুকে এক ঘোষণার মাধ্যমে বিষয়টি জানালেন ‘দেবী’ জয়া আহসান।

ফেসবুকে তিনি লিখেন, কথা ছিল ‘দেবী’ আসছে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে আমরা ‘দেবী’ টীম চলচ্চিত্রটি মুক্তির তারিখ পিছিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছি। ‘দেবী’ এখন শুধু একটি চলচ্চিত্র নয়, ‘দেবী’ আমার কাছে একটি সম্পদ। আমার শুভাকাঙ্খীদের জন্য আমার উপহার। আর এই উপহার শুভ দিনে শুভ ক্ষণেই দর্শকদের কাছে তুলে দিতে চাই আমি। হুমায়ূন আহমেদ এবং তার সৃষ্ট মিসির আলি, রানু, আনিস, নীলু, আহমেদ সাবেত চরিত্রগুলো বড় পর্দায় দেখবার জন্য আমি মুখিয়ে আছি। আমি নিশ্চিত আপনারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আপনাদের এই আগ্রহের প্রতি সম্মান রেখেই আরেকটি মাস আপনাদের কাছে চাইছি ।’

জয়া আরও লিখেন,‘দেবী’ যেহেতু সরকারী অনুদান পেয়েছে, অনুদান কমিটি ছবিটি দেখবেন। আমাদের সেন্সর বোর্ডের বিজ্ঞ জুরিবোর্ড দেখবেন। তাদের মতামত পাবার পরপরই আমরা ‘দেবী’আপনাদের কাছে তুলে দিতে পারবো। সবকিছু ঠিক থাকলে অক্টোবরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে ‘দেবী’। আশা করছি আপনারা শুরু থেকে যেভাবে আমাদের সঙ্গে ছিলেন, শেষ পর্যন্ত আপনাদের পাশে পাবো।

গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানিয়ে জয়া লিখেন, সাংবাদিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা, ছায়ার মত আমাকে সমর্থন করার জন্য। আপনাদের এই ভালোবাসা একজন নতুন প্রযোজক হিসেবে আমার জন্য আশীর্বাদ।

প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলি চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’ কে পর্দায় নিয়ে আসছেন পরিচালক অনম বিশ্বাস।এতে মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ এবং আহমেদ সাবেত চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App