×

জাতীয়

বগুড়ায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ০৮:৪৮ পিএম

বগুড়ায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের তিন দিন পর বগুড়ার শাজাহানপুর উপজেলায় রাকিবুল হাসান রিফাত নামের ৭ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ পুলিশ গাড়িদহ-জামাদার পুকুর আঞ্চলিক সড়কের পয়ালগাছা এলাকার ভদ্রাবতী নদীর সিংহবাড়ি ব্রিজের নিচে কচুরিপানা পানার মধ্য থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে। শিশু রিফাত উপজেলার খাদাশ গ্রামের এনামুল হকের ছেলে।

শিশুটির পিতা এনামুল হক জানান, গত ১৫ জুলাই সন্ধ্যার পর থেকে রিফাত নিখোঁজ হয়। ওইদিন রাতেই মোবাইলফোনে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। মুক্তিপণের টাকা না দিলে তার ছেলেকে ফিরিয়ে দেয়া হবে না। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু শিশুর সন্ধান মেলাতে পারেনি পরিবারের লোকজন। রিফাত স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরো জানান, শিশুটিকে অপহরণ করা হয়েছিল বলে তার বাবা দাবি করেছে। তবে সব বিষয় সামনে রেখে শিশুর মৃত্যুর কারণ খুঁজে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App