×

জাতীয়

ঢাকায় দলীয় নেতাকর্মী ও ব্যাবসায়ীদের সঙ্গে কবীরের মতবিনিময়

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৮, ০৭:০১ পিএম

ঢাকায় দলীয় নেতাকর্মী ও  ব্যাবসায়ীদের সঙ্গে  কবীরের মতবিনিময়

ঢাকায় বসবাসরত মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনের দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার কবীর। বুধবার রাতে রাজধানীর তোপখানায় একটি হোটেলে এ মতবিনিময় সঅ অনুষ্ঠিত হয়। এতে দলের নেতাকর্মী ও ব্যবসায়ী ছাড়াও ওই এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। মতবিনিময় শেষে এক নৈশভোজ অনুষ্ঠিত হয়।

কুকুটিয়া ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন বাবু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক আই জি পি আওলাদ হোসেন কাঞ্চন, শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সেলিম আহমেদ ভুঁইয়া, ঢাকা জেলা পরিষদের সদস্য জামাল হোসেন, বিশিষ্ট লেখক ও ভারত-বাংলাদেশ হাই কমিশনের সাবেক ডেপুটি হাইকমিশনার সালাম আজাদ, ঢাকা দক্ষিণের কাউন্সিলর নাসির আহমেদ ভুইয়া, হাজী মাসুদ ও এডভোকেট এম এ হামিদ খান, কৃষক লীগের সহসভাপতি জয়নাল আবেদীন বেপারী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, যুব উন্নয়ন পরিষদের সভাপতি মাসুদ খান বাবু, সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যানদের মধ্যে সেলিম তালুকদার, হারুন উর রশীদ, বজলুর রহমান, শ্রীনগর উপজেলা আ.লীগ নেতা আবদুল লতিফ মিয়া, মিনহাজ উদ্দিন মিনহাজ, আজহার হোসেন, সেলিম খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকদের মধ্যে রেজাউল করিম রেজা, আক্তার হোসেন মিন্টু ও গোলাম মোস্তফা, ব্যবসায়ীদের মধ্যে আলহাজ্ব মিজানুর রহমান, কাউছার আহমেদ, শিক্ষকদের মধ্যে অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ, এবং পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক সদস্য আবুল বাসার প্রমূখ।

মতবিনিময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনের জন্য একজন তরুণ ও উদ্যমী হিসেবে গোলাম সারোয়ার কবিরকে নৌকার প্রার্থী হিসেবে চান বক্তারা। সেইসঙ্গে কবিরের পক্ষে এলাকায় জনমত সৃষ্টি করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App