×

জাতীয়

উন্নয়নের স্বার্থে তিন সিটিতে মানুষ নৌকায় ভোট দেবে: নাসিম

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৮, ০৬:৪৪ পিএম

উন্নয়নের স্বার্থে তিন সিটিতে মানুষ নৌকায় ভোট দেবে: নাসিম

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের স্বার্থে তিন সিটিতে মানুষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে বলে আশা করি। নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভূমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে।

বুধবার সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন মন্তব্য করে মোহাম্মদ নাসিম আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবে। নৌকার বিজয় ছিনিয়ে আনবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ দেশের বৃহত্তম রাজনৈতিক দল, এ দলে প্রার্থিতা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা থাকতেই পারে।

রোহিঙ্গাদের ব্যাপারে বলেন, বাংলাদেশ আশা করে, মিয়ানমার সরকার মানবিক কারণেই তাদের নাগরিকদের ফিরিয়ে নেবে।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজীপুরের মেঘাই ঘাটে যমুনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প ও শেখ হাসিনা নার্সিং কলেজের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনকালে তার সঙ্গে মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডা. কে কে পাল, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কেএম হোসেন আলী হাসান এবং পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App