×

খেলা

খেলার চেয়ে চুলের স্টাইলে 'মনযোগ' বেশি নেইমারের!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০১৮, ০৭:২০ পিএম

খেলার চেয়ে চুলের স্টাইলে 'মনযোগ' বেশি নেইমারের!

ব্রাজিল ফুটবল দলের পোস্টার বয় নেইমার। তাকে ঘিরেই বিশ্ব জয়ের স্বপ্ন দেখছেন কোটি কোটি ভক্ত। কিন্তু এবারের বিশ্বকাপে নেইমারের কিছু ছেলেমানুষী ভাবিয়ে তুলছে ভক্তদের। প্রথমত অল্পতেই মাঠে পড়ে যাওয়া ও গুরুতর আঘাত পাওয়ার ভান ধরা। যা নিয়ে ট্রলিংয়ের শিকারও হয়েছেন নেইমার। কিন্তু এবার তার ঘন ঘন চুলের স্টাইল পরিবর্তন নিয়েও সমালোচনা হচ্ছে।

ব্রাজিল ইতোমধ্যে বিশ্বকাপে ৩টি ম্যাচ খেলেছে। আর নেইমারও চুলের স্টাইল পরিবর্তন করেছেন ৩ বার। আর তিন ম্যাচে দুই জয়, এক ড্রয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে ওঠা দলটির গোলের সংখ্যা ৫ (১,২,২)। যার মধ্যে দলের ‘প্রাণভোমরা’ নেইমারের সরাসরি গোল মাত্র একটি।

এমন পরিসংখ্যানে সোমবার মেক্সিকোর বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। এর আগে ‘নুডলস’ হেয়ারকাটে আলোচনা-সমালোচনার মুখে পড়ে তা পরিবর্তনে বাধ্য হন পিএসজি’র এ উইঙ্গার। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি ড্র হওয়ায় তার নতুন হেয়ারকাট নিয়ে শুরু হয় ‘চুলচেরা’ বিশ্লেষণ। এমন পরিস্থিতিতে যা পরে পরিবর্তন করে মাঠে নামেন নেইমার। তাতে সফলতাও আসে।

দ্বিতীয় হেয়ারকাট নিয়ে আলোচনা-সমালোচনা না হলেও মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগে আবারও তাতে পরিবর্তন এনেছেন নেইমার। আর তৃতীয়বার হেয়ারকাট পরিবর্তনে সমালোচকরা বলছেন, গোলের চেয়ে হেয়ারকাটে বেশি পরিবর্তন! কেউ কেউ এও বলছেন, খেলার চেয়ে চুলেই বোধ হয় মনযোগটা বেশি তার!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App