×

জাতীয়

লক্ষ্মীপুরে দুই পুলিশকে মারধর

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০১৮, ০৭:৪৪ পিএম

লক্ষ্মীপুরে দুই পুলিশকে মারধর

লক্ষ্মীপুরে সহকারী উপ-পরিদর্শকসহ দুই পুলিশকে মারধর করার অভিযোগ উঠেছে জাহাঙ্গীর আলম লিটন নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে ভয়ে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই যুবক।

শনিবার (২৬ মে) দুপুরে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের পশ্চিম চরলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের সামনে এ ঘটনা ঘটে। তারা হাজীমারা পুলিশ ফাঁড়িতে কর্মরত। আহত পুলিশ সদস্য এএসআই ফারুক হোসেন ও কনস্টেবল মো. হাবীব প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, মোটরসাইকেলযোগে ওই দুই পুলিশ আখন বাজার এলাকায় এক বাড়িতে আদালতের নোটিশ নিয়ে যাচ্ছিলেন। তারা ঘটনাস্থলে পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লিটনের গা ঘেঁষে পুলিশের মোটরসাইকেলটি যায়। একপর্যায়ে লিটন পুলিশকে অশালীন কথা বলে। পরে ওই দুই পুলিশ সদস্য মোটরসাইকেল থামিয়ে কারণ জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে এলোপাতাড়ি মারধর করা হয়। ঘটনার পর থেকে লিটন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। মুঠোফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য জানা যায়নি। লিটন উত্তর চরবংশী ইউপি (৩ নম্বর ওয়ার্ড) সদস্য আলমগীর হোসেন ওরফে মো. আলী আখনের বড় ভাই।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাটি সড়ক দুর্ঘটনা। ওই ব্যক্তির রাস্তায় দাঁড়িয়ে থাকা নিয়ে হট্টগোল হয়েছে বলে দাবী করেন পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App