×

জাতীয়

উস্কানিমূলক বক্তব্যে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে বিএনপি: হানিফ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০১৮, ০৭:২২ পিএম

উস্কানিমূলক বক্তব্যে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে বিএনপি: হানিফ

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে যখন কঠোর পদক্ষেপ নিচ্ছে তখন উস্কানিমূলক বক্তব্য দিয়ে বিএনপি নেতারা মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে।
তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে যখন দেশের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উস্কানিমূলক বক্তব্য দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে।
আজ শনিবার দুপুরে জেলার চৌড়হাস ঈদগাহ্ ময়দানের নির্মাণ কাজের উদ্বোধনের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
হানিফ আরও বলেন, বিএনপি যে দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চায় না এটা আরেকবার প্রমাণ হলো। বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দুভার্গ্যজনক।
তিস্তা নদীর পানি চুক্তি নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে তাঁর প্রতিটি সফর শেষে সফর সম্পর্কে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশের মানুষকে অবহিত করেছেন। আর সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর পরবর্তী সংবাদ সম্মেলন পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App