×

জাতীয়

সরকার দেশকে উন্নত জায়গায় নিতে কাজ করছে : মেনন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০১৮, ০৬:৫৮ পিএম

সরকার দেশকে উন্নত জায়গায় নিতে কাজ করছে : মেনন

ফাইল ছবি

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জলে, স্থলে ও আকাশে বাংলাদেশকে একটি উন্নত জায়গায় নিতে তৎপরভাবে কাজ করছে।

তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার জলভাগে সমুদ্র বিজয়, স্থলে সীমান্ত চুক্তি ও সিটমহলের সুষ্ঠু সমাধান এবং আকাশে বঙ্গবন্ধু-১ নামে স্যাটেলাইট চ্যানেল উৎক্ষেপণ করার সাফল্য দেখিয়েছে। বর্তমান সরকারের আমলে মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ১ হাজার ৭৫২ মার্কিন ডলার, যা বিএনপির আমলে ছিল মাত্র ৩৭০ ডলার।’

বুধবার রাজধানীর কাকরাইলে অবস্থিত উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষক ও গভর্নিংবডির সাথে ‘উন্নয়নশীল দেশের অভিযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সী কামরুজ্জামান কাজল, রমনা থানা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ স্কুল কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাজকল্যাণমন্ত্রী বিএনপির দলীয় নেতাকর্মীদের সমালোচনা করে বলেন, ‘বর্তমান আওয়ামী জোট সরকার দেশে যখন একের পর এক উন্নয়নমূলক কাজ করে চলেছে, তখন বিএনপি এই উন্নয়নকে মেনে নিতে পারছে না। এ কারণে তারা পদ্মা সেতু নিয়ে, সমুদ্রসীমা লাভ করা নিয়ে, এমনকি সাম্প্রাতিক বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট চ্যানেলের সাফল্য নিয়েও সমালোচনা করতে ছাড়ছে না।’ বাসস

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App