×

জাতীয়

রাজধানীর ৩২ পয়েন্টে মিলবে টিসিবি’র পণ্য

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০১৮, ১০:২৯ পিএম

রাজধানীর ৩২ পয়েন্টে মিলবে টিসিবি’র পণ্য

রমজানকে সামনে রেখে রাজধানীর ৩২টি পয়েন্টসহ সারাদেশে ১৮৪টি ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি করবে সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ৬ মে থেকে এই বিক্রয় কার্যক্রম শুরু হবে। নির্দিষ্ট পয়েন্টে দাঁড়ানো ওই ট্রাক থেকে ভোক্তারা জনপ্রতি ৪ কেজি চিনি, ৪ কেজি মশুর ডাল, ৫ লিটার সয়াবিন তেল, ৫ কেজি ছোলা ও ১ কেজি করে খেজুর কিনতে পারবেন।

সংস্থাটির মূখপাত্র হুমায়ুন কবির জানান, টিসিবি’র ভ্রাম্যমাণ ট্রাক থেকে ভোক্তারা প্রতি কেজি চিনি ৫৫ টাকা, মশুর ডাল ৫৫ টাকা, সয়াবিন তেল ৮৫ টাকা (লিটার), ছোলা ৭০ টাকা এবং খেজুর ১২০ টাকা দরে কিনতে পারবেন। ঢাকা ছাড়াও চট্টগ্রামের ১০টি পয়েন্ট, অন্যান্য বিভাগীয় শহরে ৫টি করে পয়েন্ট এবং প্রতিটি জেলা সদরের ২টি পয়েন্টে টিসিবি’র ট্রাক থেকে পণ্য বিক্রি করা হবে।

ঢাকায় যে ৩২টি পয়েন্টে ট্রাক থাকবে সেগুলো হচ্ছে: প্রেসক্লাব, সচিবালয় গেট, কাপ্তানবাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্সল্যাব মোড়, নিউমার্কেট/ নীলক্ষেত বাজার, শ্যামলী/ কল্যাণপুর, ঝিগাতলা মোড়, খামারবাড়ি-ফার্মগেট, কলমিলতা বাজার, রজনীগন্ধা সুপার মার্কেট-কচুক্ষেত, আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিস, উত্তরা রাজলক্ষী কমপ্লেক্স, মিরপুর ১ নং মাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, আইডিয়াল স্কুল-বনশ্রী, বাংলাদেশ ব্যাংক/ শাপলাচত্তর, মহাখালি কাঁচাবাজার, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার ও আইডিয়াল জোন, মতিঝিল বক চত্তর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর ১০ নং গোল চত্তর, আশকোনা হাজিক্যাম্প, মোহাম্মদপুর টাউনহল কাঁচাবাজার, দিলকুশা ও মাদারটেক নন্দীপাড়া কৃষি ব্যাংকের সামনে।

এছাড়া টিসিবি’র ২ হাজার ৭৮৪ জন ডিলার ও নিজস্ব ১০টি খুচরা বিক্রয়কেন্দ্রের মাধ্যমেও পণ্য বিক্রিয় চলবে বলে জানিয়েছে সংস্থাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App