×

জাতীয়

ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৮, ০৭:১৪ পিএম

ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

বগুড়ার শেরপুরে ঘোগা বটতলা এলাকায় মরদেহবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলে নিহত হন দুজন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার আক্কেলপুর গ্রামের মামুনুর রশিদ মামুন (৪০) ও অজ্ঞাতনামা অ্যাম্বুলেন্স চালক (৩৮)। এছাড়া অ্যাম্বুলেন্সে থাকা নিহত মামুনের দুই বছরের শিশুটি অক্ষত রয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার ইয়াসিন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে এক নারীর লাশ নিয়ে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে আসা অ্যাম্বুলেন্স উক্ত স্থানে পৌঁছালে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের এই ঘটে।

ইয়াসিন মোল্লা আরও জানান, ঘটনার পরপরেই ট্রাকটি পালিয়ে যায়। আহতদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ মন্ডল জানান, আহতরা হলেন- ঘটনাস্থলে মারা যাওয়া মামুনের স্ত্রী ফারজানা ববি (৩০) ও তার মা রুনা লায়লা (৫৬)। এর মধ্যে রুনা লায়লার অবস্থা আশংঙ্কাজনক। লাশ দুটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় ফারজানা ববি জানান, তার ছোট বোন নিনাকে (২৮) কিডনি জনিত সমস্যায় ঢাকায় চিকিৎসার জন্য আনা হয়েছিল। সেখানে নিনা মারা যাওয়ার পর তাকে নিয়ে গ্রামের বাড়িতে অ্যাম্বুলেন্স যোগে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App