×

বিনোদন

আমিরের সঙ্গে ফাতিমার ঘনিষ্ঠতায় চিন্তিত ক্যাটরিনা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০১৮, ০৫:৫৩ পিএম

আমিরের সঙ্গে ফাতিমার ঘনিষ্ঠতায় চিন্তিত ক্যাটরিনা

‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির সেটে আমির খানের সঙ্গে ছবির আর এক নায়িকা ফাতিমা সানা শেখের অতিরিক্ত ঘনিষ্ঠতার কারণেই নাকি কপালে ভাঁজ পড়েছে ক্যাটরিনার। জানা গেছে, এ কারণেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন ক্যাটরিনা কাইফ।

সূত্রের খবর, ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে নায়িকাদের তেমন ভূমিকা নেই। এটি আদতে আমির খান ও অমিতাভ বচ্চনের ছবি। যশ রাজ ফিল্ম ও আদিত্য চোপড়ার সঙ্গে বহু দিনের সম্পর্কের কারণেই ক্যাটরিনা অভিনয় করতে রাজি হয়েছেন। কিন্তু আমিরের সঙ্গে ফাতিমার বেড়ে চলা বন্ধুত্ব দেখে ক্যাটরিনা একটু হয়তো চিন্তিত।

এর আগে এক সংবাদমাধ্যমের কাছে আমির বলেছিলেন, ছবিতে ক্যাটরিনার থেকে ‘দঙ্গল’ (২০১৬) ছবির অভিনেত্রী ফাতিমার বেশি অভিনয়ের অংশ রয়েছে। এতেও মনক্ষুন্ন হয়েছিলেন ক্যাটরিনা।

আমির বলেছিলেন, ‘‘ছবিতে ক্যাটরিনা রয়েছে, তবে সেটিকে লিড রোল বলা যায় না। তিনটি গুরুত্বপূর্ণ গানের মধ্যে দু’টিতেই রয়েছেন ক্যাটরিনা। কিন্তু ফাতিমার চরিত্রটি নিয়েই ছবিটি তৈরি। সেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।’’

এরপরে আরও এক সংবাদমাধ্যমের কাছে ক্যাটরিনা বলেন, ‘‘এগুলো কোনও ব্যাপার নয়। অযথা নাটকীয়তা তৈরির চেষ্টা বন্ধ করা উচিত। আমরা প্রত্যেকেই ছবির অংশ হতে পেরে খুশি।’’

ক্যাটরিনা নিরাপত্তাহীনতায় ভুগছেন, এমন খবর বাতাসে ঘুরলেও ক্যাটের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে এমন মনে হবে না। বরং নায়িকা আমির ও ফতিমার সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App