×

জাতীয়

পুত্রবধূকে মেনে না নেয়ায় শাশুড়ি খুন, আটক ৫

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০১৮, ০৭:৪৩ পিএম

পুত্রবধূকে মেনে না নেয়ায় শাশুড়ি খুন, আটক ৫

মুলাদীতে পুত্রবধূকে মেনে না নেয়ায় শাশুড়িকে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের দড়িচর লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী জাহাঙ্গীর হাওলাদারের স্ত্রী ফজিলা বেগম (৫০) খুন হন।

রবিবার সকালে তার লাশ বাড়ির সামনের খাল থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একই এলাকার আয়নাল বেপারীসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে জুয়েল হাওলাদার জানান, তার বড়ভাই ওমান প্রবাসী আজাদ হাওলাদার প্রায় ৩ মাস আগে দেশে ফিরে গোপনে পাশের বাড়ির আয়নাল বেপারীর মেয়ে ফাতেমা বেগমকে বিয়ে করে। বিষয়টি জানাজানি হয়ে গেলে তার মা ফজিলা বেগমসহ পরিবারের সবাই বিয়ে মেনে নিতে অস্বীকৃতি জানায়। এনিয়ে আয়নাল বেপারী ও তার পরিবারের সাথে ফজিলা বেগমের পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

শনিবার রাত ৮টার দিকে আয়নাল বেপারীর ভাতিজি হালিম বেপারীর মেয়ে শারমিন মোবাইল ফোনে ফজিলা বেগমকে ডেকে আনে। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করা হয়। রবিবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন খালে নারীর লাশ দেখতে পেয়ে জুয়েলকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে গিয়ে তার মায়ের লাশ শনাক্ত করেন। স্থানীয়দের ধারণা শনিবার রাতের কোনো এক সময় ফজিলা বেগমকে কুপিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আয়নাল বেপারী, তার মেয়ে ফাতেমা বেগমসহ একই পরিবারের ৫জনকে আটক করে। মুলাদী থানার পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার জানান, বিয়ের ঘটনাকে কেন্দ্র করে ফজিলা বেগম খুন হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App