×

বিনোদন

নায়িকা জীবনের ২৫ বছর: মৌসুমী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০১৮, ০৯:০৮ পিএম

নায়িকা জীবনের ২৫ বছর: মৌসুমী

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। ১৯৯৩ সালের ২৫ মার্চ সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মুক্তির মধ্যদিয়ে চলচ্চিত্রে মৌসুমীর যাত্রা শুরু হয়। আজ তার নায়িকা জীবনের ২৫ বছর পূর্ণ হয়েছে প্রিয়দর্শিনী। বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা হয়।

জানা যায়, বাসায় আলাদাভাবে বিশেষ কোনো আয়োজন থাকছে না। তবে মৌসুমীর ফ্যান ক্লাবের পক্ষ থেকে কেককাটাসহ রাজধানীর উত্তরার একটি রেস্তোরায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিকে গতকাল মধ্যরাত থেকেই পরিবারের সদস্যদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এ নায়িকা।

মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী জানান, সকালে ঘুম থেকে উঠেই তিনি শুভেচ্ছা জানিয়েছেন মৌসুমীকে। ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাও অভিনন্দন জানিয়েছেন। এছাড়া আজ দুপুর ৪টায় বিএফডিসিতে পরিচালক সমিতিতে মৌসুমীকে ফুলেল শুভেচ্ছা জানান পরিচালক সমিতি। এ তথ্য নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। ১৯৯৩ থেকে ২০১৮-এই সময়ে মৌসুমী উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। সর্বশেষ এই নায়িকার মুক্তিপ্রাপ্ত ছবি উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’। এটি চলতি বছরই মুক্তি পায়।

এদিকে আগামীতে তাকে দেখা যাবে একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’, ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’, রাশেদ রাহার ‘নোলক’, হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’সহ বেশ কয়েকটি ছবিতে।

এ সম্পর্কে মৌসুমী বলেন, ‘সবার ভালোবাসায় আমি মুগ্ধ। আল্লাহর প্রতি শুকরিয়া প্রকাশ করছি তিনি আমাকে এমন সুন্দর জীবন দিয়েছেন যেখানে সুন্দর মনের মানুষদের বিচরণ আছে। শুকরিয়া করছি তিনি আমাকে এমন সফল জীবন দিয়েছেন। আমি কৃতজ্ঞ আমার এই পথচলায় যে যেখানে সহযোগিতার হাত প্রসারিত করে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি। সবসময়ই আমি আমার পাশে পেয়েছি আমার চলচ্চিত্র পরিবার, আমার পরিবার, আমার স্বামী ওমর সানী এবং মিডিয়াকে। আশাকরি ভবিষ্যতেও সবাইকে পাশে পাবো।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App