×

খেলা

এবার আইপিএল-এ প্রসেনজিৎ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০১৮, ০৬:৩২ পিএম

এবার আইপিএল-এ প্রসেনজিৎ

আইপিএল-এ গ্ল্যামারের ছোঁয়া বহু পুরনো গল্প! শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিনতা, শিল্পা শেঠীরা নিজেই ফ্র্যাঞ্চাইজির মালিক। আইপিএল-এর গ্ল্যামার দুনিয়ায় অভিনব সংযোজন প্রসেনজিৎ। প্রসেনজিৎ এবার ব্যাট ধরলেন আইপিএল-এর হয়ে। আইপিএল-এর প্রোমোশনের এবার অন্যতম বড় মুখ স্বয়ং প্রসেনজিৎ!

গত সপ্তাহের বুধবারেই আইপিএল-এর সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছিল দেশের ছ’টি ভিন্ন ভিন্ন ভাষায় ব্রডকাস্ট করা হবে। টিভি ও ডিজিটাল মিডিয়ায় ভিউয়ারশিপ বাড়ানোর উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত নিয়েছিল সম্প্রচারকারী সংস্থা। স্টার জলসা মুভিজ-এ আইপিএল-এর প্রতিটি ম্যাচ সম্প্রচার করা হবে বাংলাতেই। বাংলায় আইপিএল সম্প্রচারের প্রোমোশনাল ভিডিওতেই দেখা গেল সবার প্রিয় বুম্বাদাকে।

টুইটারে সংশ্লিষ্ট টিভি চ্যানেলের পক্ষ থেকে সম্প্রতি ৩০ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করা হয়েছে। সেই ভিডিওটি রিটুইট করেছেন প্রসেনজিৎ-ও। সেখানেই একদম ঘরোয়া আমবাঙালির ফতুয়া ও পাজামাতে দেখা গেল সুপারস্টারকে। সেই ক্লিপটিতে দেখা যাচ্ছে স্বয়ং প্রসেনজিৎ নিজে আইপিএল দেখার প্রস্তুতি নিচ্ছেন। সোফায় টিভির রিমোট হাতে বসার সময়ে দর্শকদের খেলা দেখার মজা বিষয়ে অবহিত করছেন।

নিজস্ব ট্রেডমার্ক স্টাইলেই ধরা দিয়েছেন তিনি। খেলার টার্ম ব্যবহার করে তাকে বলতে শোনা গেছে, ‘‘ড্রাইভ করলে মাখন, মার খেলে উত্তম মধ্যম, ধরতে না পারলে ল্যাঠা মাছ। আর খেলতে না জানলে, শাক দিয়ে মাছ ঢাকা যাবে না!’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App