×

জাতীয়

নির্যাতিত ছাত্রী লজ্জায় আত্মহত্যার চেষ্টা, মাদ্রাসা যাওয়া বন্ধ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৮, ০৮:৫৮ পিএম

নির্যাতিত ছাত্রী লজ্জায় আত্মহত্যার চেষ্টা, মাদ্রাসা যাওয়া বন্ধ

নান্দাইল পৌর শহরের এক মাদ্রাসাছাত্রী যৌন নির্যাতনের ঘটনায় লজ্জা-অপমানে আত্মহত্যার চেষ্টা করছে। গত এক সপ্তাহ ধরে ছাত্রীর মাদ্রাসা যাওয়া বন্ধ রয়েছে।

ছাত্রীর রিকশা চালক বাবা বলেন, স্থানীয়ভাবে বিচার চাওয়ায় অভিযুক্ত প্রভাবশালী ব্যক্তি ও তার লোকজন বৃহস্পতিবার সকালে আমার বাড়িতে হামলা চালিয়ে ঘর ও মালামাল ভাঙচুর করেছে।

জানা যায়, নান্দাইল পৌর শহরের ৬নং ওয়ার্ডের গারুয়া ভাটোয়াপাড়ার বাসিন্দা জনৈক রিকশা চালকের মেয়ে স্থানীয় আচারগাঁও ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রীকে গত ১৪ মার্চ দুপুরে ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের আব্দুল মজিদের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনার (৪৫)। মেয়েটির চিৎকার শুনে তার দাদা ঘটনাস্থল গিয়ে তাকে রক্ষা করে। অভিযুক্ত ব্যক্তির আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় তার বাবা ও ছোট ভাই বোনদের হত্যার হুমকি দেয় বলে মেয়েটি জানায়। ঘটনার দিন মেয়েটি বাড়িতে একা ছিল। মা বাবা জীবিকার তাগিদে বাড়ির বাহিরে ছিলেন।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইউনুস আলী বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে খোঁজখবর নিব। এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় একটি মহল অভিযুক্ত প্রভাবশালী আনারের হয়ে কাজ করছে এবং ছাত্রীর বাবাকে থানায় মামলা না করতে চাপ দিয়ে যাচ্ছে।

নান্দাইল পৌরসভার কাউন্সিলর দেলোয়ার হোসেন দিলীপ বলেন, এ বিষয়ে ওসিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে কথা হয়েছে। স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসার চেষ্ঠা চলছে। অভিযুক্ত আনোয়ার হোসেন ওরফে আনার উক্ত কাউন্সিলরের ছোট ভাই বলে জানা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App