বাংলাদেশকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি জাতিসংঘের

আগের সংবাদ

মাহমুদউল্লাহর উচ্ছ্বসিত প্রশংসায় আইসিসি

পরের সংবাদ

হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় বাইক আরোহী নিহত

প্রকাশিত হয়েছে: মার্চ ১৭, ২০১৮ , ১১:৫৯ পূর্বাহ্ণ | আপডেট: মার্চ ১৭, ২০১৮, ১২:০১ অপরাহ্ণ

Avatar

অনলাইন ডেস্ক

জ্যেষ্ঠ প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড়ের অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় রিফাত (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় এক পথচারীসহ আহত হয়েছেন আরও তিনজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোর ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- মোটরসাইকেল আরোহী রাব্বী (২০), জাহাঙ্গীর (২২) ও পথচারী আনিসুর (২৮)। রিফাত শাহিন কলেজে ও রাব্বী অন্য একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। জাহাঙ্গীর একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

নিহতের বন্ধু রাজু জানান, তারা তেজগাঁও এলাকায় থাকেন। ভোরে মাওয়া থেকে তিন বন্ধু মোটরসাইকেলে করে তেজগাঁও এলাকার বাসায় ফিরছিলেন। তারা যখন মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড়ের অংশে পৌঁছান তখন রাস্তা পার হতে গিয়ে হঠাৎ তাদের সামনে চলে আসেন আনিসুর নামে এক পথচারী। এতে রাব্বী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং আনিসুরের ওপর উঠিয়ে দেন। এতে রাস্তায় ছিটকে পড়ে তিন আরোহীসহ আনিসুর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন।

ঢামেক ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত তিনজনের মধ্যে জাহাঙ্গীরের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য তার স্বজনরা অন্য একটি হাসপাতালে নিয়ে গেছেন। আহত দু’জন ঢামেকে চিকিৎসাধীন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।