×

খেলা

কেকেআর ছেড়ে দিল্লির অধিনায়কের পদে গম্ভীর

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৮, ০৮:১৮ পিএম

কেকেআর ছেড়ে দিল্লির অধিনায়কের পদে গম্ভীর

ফাইল ছবি

কলকাতা এখন অতীত। কলকাতা ছেড়ে তিনি ফের দিল্লির ‘বাদশা’। গৌতম গম্ভীরকে সরকারিভাবে বুধবারেই অধিনায়ক বেছে নিল দিল্লি ডেয়ারডেভিলস।

তারপরেই কৃতজ্ঞতায় ভরিয়ে দিলেন দিল্লি কর্তৃপক্ষকে। গম্ভীর বলেন, ‘‘ফের দিল্লির অধিনায়ক হওয়াটা বিশাল সম্মানের বিষয়। এই ধরনের দায়িত্ব, নিজের শহরের ক্রিকেটকে কিছু ফিরিয়ে দেওয়ার সুযোগ এনে দেয়। আমার দৃঢ় বিশ্বাস দলের সঙ্গে জড়িত ক্রিকেটারদের এই স্কোয়াড দুর্দান্ত হওয়ার পথে এগোচ্ছে।’’

সঙ্গে দুইবারের আইপিএল জয়ী অধিনায়ক বলছেন, ‘‘দলের ক্রিকেটারদের সম্ভবনা দারুণ। এখন এটা আমাদেরই দায়িত্ব সম্ভবনাকে ধারাবাহিক পারফরম্যান্সে রূপান্তরিত করা। রিকির সঙ্গে একসঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছি।’’

এরপরে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেও দিল্লি ডেয়ারডেভিলস'র জার্সিতে নিজের ছবি পোস্ট করেন তিনি। শেষ ২০১০ সালে দিল্লির জার্সিতে আইপিএল খেলেছিলেন তিনি। টানা সাত মৌশুম কেকেআর সংসারে কাটানোর পর ফের প্রত্যাবর্তন ঘটেছে পুরনো সংসারে। সাত বছরে ১৪৮ ম্যাচে গম্ভীরের আইপিএলে সংগ্রহ ৪১৩২ রান।

এবারের নিলামে ২.৮০ কোটি টাকা দিয়ে তাকে কিনেছে দিল্লি। নিলামে আশ্চর্যজনকভাবে কেকেআর গম্ভীরকে ধরে রাখার চেষ্টা করেনি। পরে অবশ্য জানা যায়, কেকেআর ফ্র্যাঞ্চাইজির কাছে গম্ভীর ব্যক্তিগতভাবে অনুরোধ জানিয়েছিল, যাতে তার জন্য দর কষাকষি না করে কেকেআর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App