×

খেলা

নেইমারের অনুপস্থিতিতে ডি মারিয়াকে ভয় জিদান-রামোসদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৮, ০৬:৩১ পিএম

নেইমারের অনুপস্থিতিতে ডি মারিয়াকে ভয় জিদান-রামোসদের

প্যারিস সেইন্ট-জার্মেইর বিপক্ষে আজ মঙ্গলবার চ্যাম্পিয়নস লীগের নক আউট পর্বে দ্বিতীয় লেগে মাঠে নামতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। ইনজুরির কারণে ঘরের মাঠে খেলা হচ্ছে না পিএসজির তারকা ব্রাজিলিয়ান নেইমারের। কিন্তু নেইমারের অনুপস্থিতি বেশ গুরুত্বের সাথেই দেখছেন রিয়াল কোচ জিনেদিন জিদান ও অধিনায়ক সার্জিও রামোস। কারণ নেইমারের অনুপস্থিতিতে দলের মূল দায়িত্ব পড়তে যাচ্ছে ডি মারিয়ার ওপর। আর তাই ডি মারিয়াকে নিয়ে ভয় পাচ্ছে রিয়াল শিবির।

শেষ ১৬’র লড়াইয়ের প্রথম লেগে সানতিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে জয়ী হয়েছিল স্বাগতিকরা। কিন্তু তারপরও প্যারিসের মাটিতে মোটেই আত্মতুষ্টিতে ভুগছে না রিয়াল শিষ্যরা। লীগ ওয়ানের ম্যাচে গত রবিবার গোঁড়ালিতে আঘাত পেয়ে নেইমার মাঠের বাইরে চলে গেছেন।

নেইমারের অনুপস্থিতি কিছুটা হলেও স্প্যানিশ জায়ান্টদের এগিয়ে রাখছে, অন্যদিকে দলের সবচেয়ে দামী ফুটবলারকে হারিয়ে চ্যাম্পিয়নস লীগে নিজেদের টিকিয়ে থাকার লড়াইয়ে মাঠে নামতে যাচ্ছে পিএসজি।

যদিও জিদান ও রামোস দু’জনেই মনে করেন নেইমারের অনুপস্থিতি খুব একটা পার্থক্য গড়ে দিবে না। কারণ দুজনেই ডি মারিয়ার দিকে দৃষ্টি দিয়েছেন। ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত মাদ্রিদে খেলেছেন এই আর্জেন্টাইন। নেইমারের পরিবর্তে তিনিই হয়ে উঠতে পারেন পিএসজির মূল ভরসা।

নেইমারের ইনজুরি প্রসঙ্গে বলতে গিয়ে রামোস বলেছেন, সে একজন ভিন্ন মাপের খেলোয়াড়। বিশ্ব ফুটবলে তার মানের ফুটবলার খুব কমই আছে। যেই তার পরিবর্তে খেলুক না কেন তাকে সেই মানের খেলা উপহার দিতে হবে। আমরা নেইমারের বিপক্ষে খেলেছি এবং আমরা তাকে চিনি। কিন্তু ডি মারিয়াও অসাধারণ খেলোয়াড়। আমি মনে করি ডি মারিয়া নিজেকে ভালভাবেই প্রমাণ করতে পারবে। আশা করছি পিএসজি’র বিপক্ষে আমরা নিজেদের মেলে ধরতে পারবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App