×

খেলা

কেকেআরের নতুন অধিনায়কের জন্য শাহরুখের বিশেষ বার্তা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৮, ০৬:৩৮ পিএম

কেকেআরের নতুন অধিনায়কের জন্য শাহরুখের বিশেষ বার্তা

আসন্ন ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) দলের নতুন অধিনায়ক হিসেবে দিনেশ কার্তিকের নাম ঘোষণা করেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। দলের সবচেয়ে সফল অধিনায়ক গৌতম গাম্ভীরকে দিল্লী ডেয়ারডেভিলসের কাছে ছেড়ে দেবার পরে আইপিএল'র ১১তম আসরে দলকে নেতৃত্ব দেবার তালিকায় কার্তিক ও রবিন উথাপ্পাই এগিয়ে ছিলেন। শেষ পর্যন্ত রবিবার নতুন অধিনায়ক হিসেকে কার্তিকের নাম ঘোষণা করা হয়।

নতুন অধিনায়ককে স্বাগত জানিয়ে দলটির অন্যতম মালিক ও বলিউড সুপারস্টার শাহরুখ খান টুইটারে লিখেছেন, ‘কেকেআর-এর হয়ে আমরা যেহেতু নতুন একটি মৌসুম শুরু করতে যাচ্ছি, তার আগে আমি অধিনায়ক হিসেবে দিনেশ কার্তিককে স্বাগত জানাতে চাই। গত কয়েকটি আসরের অধিনায়কের মতই আমি চাইবো তুমিও নিজেকে সামনে থেকে নেতৃত্ব দিবে। নিজের এবং একই সাথে ক্লাবের ঐতিহ্য রক্ষার দায়িত্ব সকলের।’

দিনেশের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন অভিজ্ঞ উথাপ্পা। আইপিএল নিলামে ৭.৮ কোটি রুপী দিয়ে দিনেশকে কিনে নিয়েছে কেকেআর।

অধিনায়ক হিসেবে নতুন দায়িত্ব পাবার পরে কার্তিক বলেছেন, গত ১০ বছরে কেকেআর দারুণভাবে ধারাবাহিকতা বজায় রেখেছে। এই দলের বিশাল ঐতিহ্য আছে। এই ধরনের একটি দলকে নেতৃত্ব দিতে পেরে আমি সত্যিই গর্বিত। আমাদের দলে তারুণ্য ও অভিজ্ঞতার দারুণ সংমিশ্রন রয়েছে। কোচ জ্যাক ক্যালিসের অধীনে কাজ করতে আমরা মুখিয়ে আছি। দলের বিদেশি খেলোয়াড়রাও অসাধারণ। গম্ভীর যেখানে দলকে রেখে গিয়েছেন সেখান থেকে আমি সামনে এগিয়ে যেতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App