×

খেলা

হ্যাম্পশায়ারের সাথে আমলার চুক্তি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০১৮, ০৬:০৯ পিএম

হ্যাম্পশায়ারের সাথে আমলার চুক্তি

আসন্ন ইংলিশ মৌসুমে প্রথম তিন মাসের জন্য হ্যাম্পশায়ারের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকান তারকা হাশিম আমলা। কাউন্টি ক্লাব সূত্রে এই তথ্য জানা গেছে।

সাবেক এই প্রোটিয়া অধিনায়ক ১১৩ টেস্টে ৪৯.০৮ ও ১৬৪ ওয়ানডেতে ৫০.২৩ গড় নিয়ে দীর্ঘদিন বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে নিজেকে ধরে রেখেছিলেন। ইতোমধ্যেই বেশ কয়েকটি কাউন্টি ক্লাবে খেলার অভিজ্ঞতা তার রয়েছে। সর্বশেষ তিনি সারের হয়ে খেলেছেন। আসন্ন মৌসুমে হ্যাম্পশায়ারের হয়ে আমলা প্রথম শ্রেণীর কাউন্টি চ্যাম্পিয়নশীপ ও ৫০ ওভারের ওয়ানডে কাপ প্রতিযোগিতায় বিদেশি খেলোয়াড় হিসেবে অংশ নিবেন। তার সাথে এই দলে আরও আছেন জাতীয় দলের সতীর্থ কাইল অ্যাবোট ও রিলি রোসৌ। উভয় খেলোয়াড়ই নিজেদের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে প্রায় বছর খানেক আগে জাতীয় দল ত্যাগ করে হ্যাম্পশায়ারের সাথে চুক্তি সম্পন্ন করেন।

এ সম্পর্কে আমলা বলেছেন, হ্যাম্পশায়ারের মত ক্লাবে যোগ দিতে পেরে আমি সত্যিই দারুন খুশী। যারা এখানে খেলেছে বা খেলছে তাদের সকলের সাথে আমার কথা হয়েছে। তার সবাই একবাক্যে এখানকার দারুন সুযোগ সুবিধার কথা আমাকে জানিয়েছে। মৌসুমের প্রথম তিনটি মাস এখানে খেলার অপেক্ষায় আছি। জুলাইয়ে প্রোটিয়াদের শ্রীলংকা সফরের আগে এখান থেকে ভাল কিছু অভিজ্ঞতা অর্জন করতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App