×

খেলা

মাঠে নামার আগেই নেতৃত্ব হারালেন অশ্বিন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০১৮, ০৫:৪৬ পিএম

মাঠে নামার আগেই নেতৃত্ব হারালেন অশ্বিন

ফাইল ছবি

দুর্ভাগ্য কিছুতেই পিছু ছাড়ছে না ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের। সীমিত ওভারের ক্রিকেটে জাতীয় দলের কক্ষপথ থেকে ছিটকে যেতে হয়েছে। ঘরোয়া ক্রিকেটে রাজ্যদলের হয়ে আহামরি কিছু করে দেখাতে পারেননি। আইপিএলে চেন্নাই সুপার কিংস তাকে দলে রাখেনি। খুশির খবর বলতে কিংস ইলেভেন পাঞ্জাব তাকে আসন্ন আইপিএল মৌসুমের জন্য অধিনায়ক বেছে নিয়েছে। তার আগেই অধিনায়ক হিসাবে মাঠে নামার সুযোগ এলেও চোটের জন্য তা হাতছাড়া হল অশ্বিনের।

দেওধর ট্রফির জন্য ভারতীয়-এ দলের অধিনায়ক নির্বাচিত হয়েছিলেন তামিলনাড়ুর তারকা স্পিনার অশ্বিন। তবে দল নির্বাচনের কয়েক ঘণ্টা পরেই জাতীয় নির্বাচকদের খুঁজে নিতে হল ‘এ’ দলের নতুন নেতা। দলকে নেতৃত্ব দিতে নামা তো দূরের কথা, চোটের জন্য গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন অশ্বিন।

বিসিসআই-এর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় অশ্বিনের চোটের কথা। বোর্ডের ফিজিও টিম তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছে। অশ্বিন ছিটকে যাওয়ায় ভারতীয় ‘এ’ ও ‘বি’ দলে কিছু রদবদল করা হয়। রবিচন্দ্রনের পরিবর্তে ‘এ’ দলে ঢুকেছেন শাহবাজ নদিম। আকাশদীপ নাথকে ‘বি’ দলে পাঠিয়ে ‘এ’ দলের নতুন অধিনায়ক নির্বাচিত করা হয়েছে অঙ্কিত বাউনিকে।

আগামী ৪-৮ মার্চ ধরমশালায় ইন্ডিয়া-এ, ইন্ডিয়া-বি দল ও বিজয় হাজারে ট্রফিজয়ী কর্নাটককে নিয়ে খেলা হবে দেওধর ট্রফি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App