×

খেলা

গাড়ি চুরির অপরাধে স্ত্রীসহ কারাগারে অলিম্পিক অ্যাথলেট!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:৫৪ পিএম

গাড়ি চুরির অপরাধে স্ত্রীসহ কারাগারে অলিম্পিক অ্যাথলেট!

ডেভ ডানকান। একজন কানাডীয় অ্যাথলেট। দক্ষিণ কোরিয়ার পিয়ংইয়ংয়ে অনুষ্ঠিত এবারের শীতকালীন অলিম্পিকে অংশ নিয়েছিলেন ডানকান। কিন্তু কোরিয়া পুলিশ তাকে গাড়ি চুরির অপরাধে কারাগারে পাঠিয়েছে।

কানাডিয়ান ওই স্কিয়ার প্রতিযোগীকে গত শুক্রবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। শুধু তিনি নন, তার স্ত্রী ও সন্তানকেও শুক্রবার রাতটি কারাগারে কাটাতে হয়। এরপর জামিনে ছাড়া পান তারা।

এ বিষয়ে ডানকানের পক্ষ থেকে বলা হয়েছে, সেদিন খুবই ঠাণ্ডা পড়েছিল। শহরের কেন্দ্রস্থল থেকে তাদের অলিম্পিক ভিলেজে যাওয়ার প্রয়োজন ছিল। এ সময় শহরের মাঝেই গাড়িটি স্টার্ট দেওয়া অবস্থায় পেয়ে যান তারা। এরপর আর কিছু না ভেবে গাড়িটি চালিয়ে নিয়ে সোজা অলিম্পিক ভিলেজে গিয়ে নেমে পড়েন।

চুরি যাওয়া গাড়িটি ছিল একটি পিংক রঙের হ্যামার। প্রায় দুই মাইল দূরত্বে গিয়ে গাড়িটি ছেড়ে দিলেও পুলিশ সেই গাড়ি চুরির দায় থেকে ছাড়েনি ডেভিড ডানকান ও তার পরিবারকে। তদন্ত করতে গিয়ে ঠিকই ধরা পড়ে যায় তারা। পরে এক পরীক্ষায় ডেভিড ডানকানের রক্তে মাত্রাতিরিক্ত অ্যালকোহল পাওয়া যায়। গাড়ি চুরির অভিযোগের পাশাপাশি বাড়তি অ্যালকোহল পান করে গাড়ি চালানোর অভিযোগও আনা হয়েছিল তার বিরুদ্ধে।

অলিম্পিক কমিটি এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে। এছাড়া ডানকান ও কানাডিয়ান দলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়। এরপর পুলিশ তদন্ত শেষ করে বিষয়টি নিষ্পত্তির ঘোষণা দিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App