×

খেলা

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচের দায়িত্বে ওয়ালশ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:০১ পিএম

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচের দায়িত্বে ওয়ালশ

শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফিতে বাংলাদেশের ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে কোর্টনি ওয়ালশকে। ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে বাংলাদেশ দলের বোলিং কোচের দায়িত্বে রয়েছেন তিনি। আজ সোমবার মিরপুর স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন একথা জানিয়েছেন।

বিসিবি সভাপতি বলেন, ‘গত সিরিজে বিভিন্ন জন নানা দায়িত্বে থাকলেও হেড কোচ বলে কেউ ছিল না। অনেকের ধারণা এতে একটু অসুবিধা হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত কে নেবে; একেকজন একে কথা বলেছে। সবার মন রাখতে গিয়ে এরকম হয়েছে। পাশাপাশি এমন একজন দরকার, যাকে মেন্টর বলেন বা সিনিয়র হিসবে সবাই মান্য করবে। সব ভেবে প্রধান কোচের ব্যাপারটি আমরা ঠিক করেছি। শুধুমাত্র নিদাহাস ট্রফির জন্য আমরা কোর্টনি ওয়ালশকে আমরা প্রধান কোচের দায়িত্ব দিচ্ছি। তিনি অনেক অভিজ্ঞ। সবার অত্যন্ত শ্রদ্ধেয়, সবাই সম্মান করে। আমার মনে হয় কারও কোনো সংশয় থাকার কথা নয়।’

শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগের পর প্রধান কোচ খুঁজছে বাংলাদেশ। এরপর ঘরের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রধান কোচ ছাড়াই খেলেছে বাংলাদেশ। টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদের পাশাপাশি দলকে দেখভালের দায়িত্বে ছিলেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল।

নিদাহাস ট্রফিতে খেলতে বাংলাদেশ দল ঢাকা ছাড়বে আগামী ৪ মার্চ। এই সিরিজে খেলতে আজ সাকিব আল হাসানের নেতৃত্বে ১৬ সদস্যের দলও ঘোষণা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App