×

খেলা

নিউজিল্যান্ডের বিপক্ষে ফেরার অপেক্ষায় স্টোকস

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫৪ পিএম

নিউজিল্যান্ডের বিপক্ষে ফেরার অপেক্ষায় স্টোকস

নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ড দলে ফেরার অপেক্ষায় রয়েছেন বেন স্টোকস। রবিবার থেকে হ্যামিল্টনে ওয়ানডে সিরিজ শুরু হতে যাচ্ছে।

গত সেপ্টেম্বরে লন্ডনের একটি নাইট ক্লাবের বাইরে অনাকাঙ্খিত ঘটনায় পুলিশ আটক করেছিলেন স্টোকসকে। তারপর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন এই তারকা অলরাউন্ডার। যদিও গত সপ্তাহে ব্রিস্টলের আদালতে নির্দোষ প্রমাণ হওয়ায় স্টোকস আবারও ইংল্যান্ড দলে ফিরেছেন। যদিও প্রথম ওয়ানডের জন্য এখনো দল ঘোষণা করেনি ইংল্যান্ড। স্টোকসের ম্যাচ অনুশীলনেরও অভাব রয়েছে। তারপরেও অধিনায়ক এভিন মরগান মূল একাদশে স্টোকসের ফেরার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন।

এ ব্যাপারে মরগান বলেন, ‘সে দারুন ছন্দে রয়েছে। এতদিন আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকলেও তার ফিটনেসের কোনো ঘাটতি হয়নি। যত বেশি ম্যাচে সে খেলবে তত বেশি নিজেকে ফিরে পাবে। এতে তার আত্মবিশ্বাসও বাড়বে। দীর্ঘদিন পরে সে ওয়ানডে ম্যাচে খেলতে নামছে।’

সম্প্রতি ত্রিদদেশীয় টি-২০ সিরিজে দলের বাইরে থাকার পরে স্টোকসের সাথে ইংলিশ দলে আরও ফিরেছেন জো রুট, মঈন আলী, ক্রিস ওকস ও জনি বেয়ারস্টো। সিরিজে নিউজিল্যান্ডকে ফাইনালে পরাজিত করে শিরোপা অর্জন করে অস্ট্রেলিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App