×

বিনোদন

বহুদিন পর আবার খল চরিত্রে প্রিয়াঙ্কা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:২০ পিএম

বহুদিন পর আবার খল চরিত্রে প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা একজন জাত অভিনয়শিল্পী। এবং এটা তিনি বার বার প্রমাণ করে দিয়েছেন। গল্পের প্রয়োজনে সব ধরনের চরিত্রেই অভিনয় করেন তিনি। এবং সেটা নির্ভরতার সাথে, সফলতার সাথে। এই আন্তর্জাতিক তারকা তাঁর ক্যারিয়ারের শুরুতে দারুণ এক নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন এবং জিতেছিলেন ফিল্মফেয়ার পুরস্কার।

আজ থেকে ১৪ বছর আগের ছবি 'এতরাজ' দেখেননি এমন লোক কম আছেন। নিশ্চয়ই মনে আছে প্রিয়াঙ্কার অভিনয়ের কথা।

এখন নতুন খবর হলো, আব্বাস-মাস্তানের পরিচালনা আর সুভাষ ঘাইয়ের প্রযোজনায় সেই থ্রিলারটির একটা ফ্র্যাঞ্চাইজি নির্মাণের কথা ভাবা হচ্ছে। প্রিয়াঙ্কার চরিত্রটি রিভ্যাম্পায়ারিং করা হবে আর এর কাহিনি আর টাইটেল থাকবে আনকোরা। আর নির্মাতারা চাইছেন প্রিয়াঙ্কা আবারও যেন লিড রোল প্লে করেন।

মুম্বাই মিরর জানাচ্ছে, সুভাষ ঘাই গত দুই বছর যাবৎ এই স্ক্রিপ্টটি নিয়ে কাজ করছেন। তবে চিত্রনাট্য লেখা শেষ হয়েছে গত মাসে। আর তাই এবার ফাইনাল কাস্টের দিকে এগোচ্ছেন 'তাল' পরিচালক। আর ২০১৮র শেষ নাগাদ ছবির কাজ শুরু করতে পারবেন বলে আশা করছেন তিনি।

সুভাষ ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সাথে এ বিষয়ে কথা বলেছেন। প্রিয়াঙ্কাও ছবির গল্প শুনে দারুণ উচ্ছ্বসিত। গল্পটি তাঁর ভালো লেগেছে। তিনি এতে অভিনয় করবেন এবং ইতিমধ্যে ছবির তারিখ নিয়ে কথা শুরু করেছেন।

মুম্বাই মিরর আরো জানাচ্ছে, আলোচনা এখনও শেষ হয়নি। মার্কিন টিভি শো কুয়ান্টিকোর তৃতীয় সিজন শেষ করে প্রিয়াঙ্কা মুম্বাই ফেরার পরই এই বিষয়ে শেষ আলোচনা হবে। সূত্র : ডেকন ক্রনিকল

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App