×

বিনোদন

দীপিকার ‌ভালোবাসা দিবসে রণবীর আছে কি?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৪৮ পিএম

দীপিকার ‌ভালোবাসা দিবসে রণবীর আছে কি?

আনুষ্কা শর্মা-বিরাট কোহলির পর বলিউডের সবচেয়ে চর্চিত জুটি হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাই তাদের নিয়ে আগ্রহ থাকাটাই স্বাভাবিক। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। আর বিশেষ এই দিনটিতে দীপিকা-রণবীর কী করবেন তা জানতে চায় তার অনুরাগীরাও। সম্প্রতি ভারতের ইতালিয়ান দূতাবাসের এক অনুষ্ঠানে নিজের ভালোবাসার দিনের পরিকল্পনার কথা জানিয়েছেন দীপিকা।

মুভিটকিজ এবং ডেকান ক্রনিক্যাল এক খবরে জানিয়েছে, সম্প্রতি দীপিকা পাড়ুকোন, রণবীর সিং এবং শহীদ কাপুর অভিনীত মুক্তিপ্রাপ্ত বিতর্কিত ‘পদ্মাবত’ সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করছে।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘বর্তমানে এমন অনেক ঘটনা ঘটেছে যেগুলো পালন করার মতো সময় আমার নেই। এমনকি ভালোবাসা দিবসও পালন করা হবে না।’

‘পদ্মাবত’ খ্যাত এই অভিনেত্রী বলেন,‘ শুধু ভালোবাসার দিন নয়, বরং প্রত্যেকদিনই আমাদের ভালোবাসার সঙ্গে পালন করা উচিত।’ প্রেমিক রণবীরের সঙ্গে দিনটি কাটাবেন কিনা এ ব্যাপারে প্রশ্ন করা হলে দীপিকা বলেন, ‘আমি অনুমান করছি ওইদিন আমি আমার পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি নেব...এটাই সব।’

অবশ্য এ ব্যাপারে এখন পর্যন্ত রণবীরের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। বিশাল ভরদ্বাজের পরবর্তী সিনেমায় অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন ‘পিকু’র সহশিল্পী ইরফান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App