×

জাতীয়

যতই গ্রেপ্তার হোক, রাজপথ ছাড়ব না : আলাল

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৩৮ পিএম

যতই গ্রেপ্তার হোক, রাজপথ ছাড়ব না : আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, যতই গ্রেপ্তার করা হোক, বিএনপি রাজপথ ছাড়বে না।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় প্রসঙ্গ টেনে আজ শুক্রবার দুপুরে এক সমাবেশে এ মন্তব্য করেন বিএনপির যুগ্ম মহাসচিব।

জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম বিএনপির চেয়ারপারসনের খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা এবং গণগ্রেপ্তার বন্ধের দাবিতে ঐ যুব সমাবেশের আয়োজন করে।

এ সময় মোয়াজ্জেম হোসেন আলাল বলেন,’মানুষের অন্তরকে,বিকেককে,অনুভূতিকে কারাগারে পাঠানো যায় না। চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ভিত্তিহীন এই মামলায় কোনো ধরনের রায় দিয়ে একতরফা নির্বাচনের পথকে প্রশস্ত করার কোনো অপপরিকল্পনা করা হলে, এটাকে মোকাবিলা করতে আগামী ৮ ফেব্রুয়ারি রায়ের দিন সকল প্রস্তুতি নিয়ে রাখতে হবে। যদি রায়ের তারিখ পরিবর্তিত হয় অর্থাৎ রায় যেদিনই হবে ওইদিনই একই কর্মসূচি ঘোষণা করতে হবে। যতই গ্রেপ্তার করা হোক আমরা রাজপথ ছাড়ব না।’

বিএনপির এই নেতা আরও বলেন, ‘৮, ৯, ১০ কিংবা ২৫, ২৬ তারিখ ব্যাপার না। ব্যাপারটা হচ্ছে কবে অসৎ উদ্দেশ্যে রায় ঘোষণা করে খালেদা জিয়াকে এই বড় কারাগার থেকে ছোট কারাগারে নেয়। যেদিন এ ধরনের ব্যবস্থা করতে যাবে, ওইদিনই দায়িত্ব থাকুক বা না থাকুক সবাইকে ঐক্যবদ্ধভাবে দায়িত্ব পালন করতে হবে।’

সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতুল্লাহর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন—বিএনপির কেন্দ্রীয় নেতা শিরিন সুলতানা, নিপুন রায় চৌধুরী, জাসাসের শাহরিয়ার ইসলাম শায়লা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App