×

জাতীয়

পরাজয় জেনেই নির্বাচনে আসতে বিএনপির সংশয় : স্বাস্থ্যমন্ত্রী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:০৯ পিএম

পরাজয় জেনেই নির্বাচনে আসতে বিএনপির সংশয় : স্বাস্থ্যমন্ত্রী

ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামীতে পরাজয় জেনেই বিএনপি নির্বাচনে আসতে সংশয় প্রকাশ করছে।

শুক্রবার বিকালে সুজানগরের স্থানীয় এন.এ.কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. নাসিম বলেন, আগামী ডিসেম্বর বিজয়ের মাসেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি যতই ষড়যন্ত্র করুক এই নির্বাচন ঠেকাতে পারবে না। নির্বাচনে জনগণ আওয়ামীলীগের পক্ষেই রায় দেবে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা বিজয়ী করতে হবে। ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচন না হলে এই উন্নয়ন কখনও হতো না।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার প্রসঙ্গে বলেন, বিচার বিভাগে সরকারের কোন নিয়ন্ত্রণ বা খবরদারি নেই। বিচার বিভাগ আইনে দোষীকে শাস্তি দেবে। বিএনপি বিচার বিভাগকে যেমন ভয় পায়, তেমনি জনগণের রায়কেও ভয় করে।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম শাহজাহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওহাবের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত জনসভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, খন্দকার আজিজুল হক আরজু এমপি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সুজানগর উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের রোকন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App