প্রথম ইনিংসে বাংলাদেশের সংগ্রহ সব উইকেট হারিয়ে ৫১৩

আগের সংবাদ

বাউনিয়া বস্তিতে অগ্নিকাণ্ড

পরের সংবাদ

রাজবধূর সহচরী হচ্ছেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০১৮ , ১:২৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১, ২০১৮ , ১:২৬ অপরাহ্ণ

রাজবধূ ও অভিনেত্রী মেগান মার্কলের বিয়েতে তাঁর সহচরী হচ্ছেন বলিউড সেনসেশন প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রসঙ্গে জানতে চাইলে সম্প্রতি হলিউডে ঝড় তোলা এই বলিউড সুন্দরী বলেন, সময় হলেই জানতে পারবেন। আমি যদি ওখানে থাকি, তাহলে নিশ্চয়ই আপনারা আমাকে দেখতে পারবেন। প্রিন্স হ্যারির সাথে মেগান মার্কলের বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে রাজবধূর সহচরী রূপে দেখা যাবে কি-না- হার্পারস বাজার আরাবিয়ার এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা এ কথা বলেন।

প্রিয়াঙ্কা দারুণ উচ্ছ্বসিত এই রাজকীয় বিয়ে নিয়ে। নিজের অন্যতম ভালো বন্ধুর রাজবধূ হওয়ায় দারুণ খুশিও তিনি। প্রিয়াঙ্কা বলেন, ও খুব ভালো মেয়ে। রাজপরিবারে গিয়ে ও অনেক ভালো করবে। সে এর যোগ্য, সে একটা আইকন। আশা করি সে ওই পরিবারের সবার প্রতি খেয়াল রাখবে। সে চমৎকার মিষ্টি একটা মেয়ে, সে দারুণ ভালো। সে তার আনন্দময় সৌন্দর্য দিয়ে তার আশপাশের সবকিছু বদলে দিতে পারবে।

প্রিয়াঙ্কা আরো বলেন, আমি মনে করি মেগান অনেক কিছুরই প্রতিনিধিত্ব করবে ওই পরিবারে গিয়ে। একজন পূর্ণাঙ্গ নারী সে। তার এমন কিছু গুণ আছে, যা অন্য অনেকের মধ্যে আমি দেখিনি। আমি তাকে নিয়ে খুব আশাবাদী।

প্রিন্স হ্যারি আর মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের এই রাজকীয় বিয়েটি আগামী ১৯ মে স্বাড়ম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়