×

বিনোদন

মুক্তি পেল শাকিব খান-মিমের 'চুম্মা' (ভিডিও)

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০১৮, ০৯:৫৩ পিএম

মুক্তি পেল শাকিব খান-মিমের 'চুম্মা' (ভিডিও)

প্রায় ছয় মাস পর মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক শাকিব অভিনীত নতুন ছবি। ১৮ বছরের লম্বা ক্যারিয়ারে শাকিব খানকে রোমান্টিক ও অ্যাকশন হিরো হিসেবে বেশি দেখা গেছে। তবে এই প্রথমবার তিনি রাজনৈতিক নেতা হিসেবে রুপালি পর্দায় ফিরছেন।

আগামী ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে নিশ্চিত করা হয়েছে।

ছবি মুক্তির আগে দ্বিতীয় গান রিলিজ করা হলো আজ রবিবার রাতে। এসকে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তিপ্রাপ্ত 'চুম্মা' নামের এই গানে শাকিব ও বিদ্যা সিনহা মিমকে যথারীতি পার্টি গানের স্টাইলেই দেখা গেছে।

গানে কণ্ঠ দিয়েছেন, শ্রী প্রীতম, জেমি ইয়াসমিন। এছাড়াও র‍্যাপে কণ্ঠ দিয়েছেন বনি। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ ও কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম।

এর আগে আগে আমি নেতা হবো ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ পায়। শাকিব খানের উপস্থিতি ও মিমের আবেদনময়ী পরিবেশনায় ওই গানটি বেশ জনপ্রিয়তা পায়।

প্রতিষ্ঠানটি কর্ণধার সেলিম খান জানান, ১৬ ফেব্রুয়ারি ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাবে। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবি এটি। এই বছরে শাকিব খান অভিনীত মুক্তি প্রাপ্ত ছবি হতে যাচ্ছে ‘আমি নেতা হব’। ইচ্ছে আছে দেশজুড়ে শতাধিক সিনেমা হলে এ ছবির মুক্তি দেয়ার।

গুণী নির্মাতা উত্তম আকাশ পরিচালিত সিনেমাটিতে শাকিবের নায়িকা মিম। সুপারহিট ‘আমার প্রাণের প্রিয়া’ ছবির নয় বছর পর ফের মুক্তি পেতে যাচ্ছে শাকিব-মিম জুটি নতুন ছবি। অন্যান্য চরিত্রে আরও করেছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল।

গেল ডিসেম্বর মাসের ২১ তারিখ আমি নেতা হব ছবিটি সেন্সরবোর্ডে জমা পড়ে। ওই মাসের শেষেই রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত আমি নেতা হব ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে।

https://youtu.be/8IGv50XasM4

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App