×

বিনোদন

দ্বিতীয় দিনে ৩২ কোটি আয় করল 'পদ্মাবত'

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৮, ০৬:২৪ পিএম

দ্বিতীয় দিনে ৩২ কোটি আয় করল 'পদ্মাবত'

পদ্মাবত; ভেঙে দিতে পারে বক্স অফিসের সব রেকর্ড। সব জল্পনাকে অতিক্রম করে নতুন সব রেকর্ড গড়তে চলেছে সঞ্জয় লীলা বনসালির এই ম্যাগনাম ওপাস। দীপিকা, শহিদ আর রণবীরের ছবিটি বক্স অফিসের আগের রেকর্ডগুলো ভাঙতে শুরু করেছে।

১৯০ কোটি রুপিতে নির্মিত এই ছবিটি মুক্তির দ্বিতীয় দিনে আয় করেছে ৩২ কোটি রুপি। এই নিয়ে দুই দিনে ছবিটির আয় দাঁড়াল ৫৬ কোটি (এর মধ্যে বুধবার স্পেশাল স্ক্রিনিংয়ের হিসেব সংযুক্ত)। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইট বার্তায় এই তথ্যগুলো দিয়েছেন। শুধু দেশে নয়, বিদেশেও ভালো ব্যবসা করছে পদ্মাবত।

আরেকটি ট্যুইটের মাধ্যমে বিদেশে আয়ের হিসেব দিয়েছেন তরণ, সেই হিসেব অনুযায়ী পদ্মাবত যুক্তরাজ্যে দুই কোটি, জার্মানিতে ৫২ লাখ, অস্ট্রেলিয়াতে চার কোটি এবং নিউজিল্যান্ডে ৭৬ লাখ রুপি ব্যবসা করেছে।

পদ্মাবতের এই অভাবনীয় সাফল্যে দারুণ উচ্ছ্বসিত টিম পদ্মাবত। ছবিটির অনেক বড় বাণিজ্যের সম্ভাবনা তাঁদের আনন্দিত করছে। অ্যান্টি-হিরো আলাউদ্দিন খিলজি চরিত্রে রূপদানকারী রণবীর সিং গণমাধ্যমকে বলেন, দর্শকদের কাছ থেকে এমন সাড়া পাওয়া সত্যিই দারুণ আনন্দের।

পদ্মাবতী রানি দীপিকা ট্যুইটে বলেন, এর আগে এমন কখনো হয়নি। এতটা কল্পনাও করিনি, আশা করা তো অনেক দূর। আমি গর্বিত, অকৃত্রিম এই ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।

সূত্র : ডেকন ক্রনিকল

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App